মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
Title :
বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা কুড়িগ্রাম জেলা বাসিকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন জেলা প ,প কর্মকর্তা > ৭১বার্তা কুড়িগ্রামে বিদেশি মদসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার> ৭১বার্তা কুড়িগ্রাম বাসিকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা> ৭১বার্তা কুড়িগ্রামে দুস্থ অসহায়দের ভিজিএফ এর চাল বিতরণ > ৭১বার্তা ফুলবাড়ীতে কৃষকদের মাঝে আউশ ফসলের বীজ ও সার বিতরণ > ৭১বার্তা কৃষকের মুখে হাসির ঝিলিকঃ সুন্দরগঞ্জে চরাঞ্চলবাসি রবি ফসলেই স্বাবলম্বী> ৭১বার্তা কুড়িগ্রামে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত> ৭১বার্তা

“১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা, পুষ্টিকর খাবার বিতরণ ও ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচি”- ৭১বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০২৩
  • ১৭৮ বার পঠিত
১৬ আগস্ট ২০২৩ খ্রি. ১২:৪৫ ঘটিকায় রংপুর মেট্রোপলিটন পুলিশ সহযোগিতায় এবং জুম বাংলাদেশ রংপুর শাখার আয়োজনে রংপুর রেলওয়ে স্টেশন প্লাটফর্মে “১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতা, পুষ্টিকর খাবার বিতরণ ও ডেঙ্গু প্রতিরোধ কর্মসূচি” অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার, পুলিশ কমিশনার,আরপিএমপি, রংপুর মহোদয়। এছাড়া উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) জনাব মোঃ আবু বকর সিদ্দীক; উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব কাজী মুত্তাকী ইবনু মিনান; উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মোঃ আবু মারুফ হোসেন; উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব মোঃ মেনহাজুল আলম; সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং, রংপুর মহানগর জনাব মোঃ আরিফ হোসেন টিটো; ২৬নং ওয়ার্ড কাউন্সিলর ও সভাপতি, বাংলাদেশ আওয়ামীলীগ, কোতোয়ালি থানা, মহানগর রংপুর জনাব মোঃ শাহাজাদা আরমান শাহজাদা; ২৬নং ওয়ার্ড কাউন্সিলর জনাব মোঃ রেজওয়ান আল মেহেদী; সাধারণ সম্পাদক, রংপুর প্রেস ক্লাব জনাব মেরিনা লাভলী এবং চে‌য়ারম্যান, বাংলার চোখ জনাব মোঃ তানবীর আশরাফী।
উক্ত কর্মসূচিতে প্রধান অতিথি বক্তব্যে পুলিশ কমিশনার মহোদয় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর রুহের মাগফিরাত কামনা করেন। সমাজের উঁচু শ্রেণীর মানুষ এবং বিত্তবানদের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য সহযোগিতা কামনা করেন এবং সবসময় তাদের জীবনমান উন্নয়নে পাশে থাকার জন্য আহ্বান জানান। রংপুর রেলওয়ে স্টেশন, আশপাশ এলাকাসহ রংপুর সিটির সকল এলাকায় মাদক নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি রংপুর রেলওয়ে স্টেশন ও আশপাশ এলাকাকে মাদক মুক্ত হিসেবে ঘোষণা করেন এবং যারা মাদকের সাথে সম্পৃক্ত তাদেরকে মাদক পরিহার করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান, প্রয়োজনে তিনি তাদেরকে সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।
পরিশেষে, জাতীয় শোক দিবস উপলক্ষে বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এবং জুম বাংলাদেশ রংপুর শাখার সকলকে ধন্যবাদ জানিয়ে কর্মসূচি সমাপ্তি ঘোষণা করেন। বক্তব্য প্রদান শেষে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। (খবর বিজ্ঞপ্তির)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com