বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
Title :
কুড়িগ্রামে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত>৭১বার্তা বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক> ৭১বার্তা কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা

জন্মলগ্ন থেকেই জাপা বিকলাঙ্গ, বললেন মেয়র মোস্তফা – ৭১বার্তা

মোফাখখায়রুল ইসলাম
  • আপডেট সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ২০৫ বার পঠিত

আমাদের জাতীয় পার্টি জন্মলগ্ন থেকেই বিকলাঙ্গ বলে মন্তব্য  করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির সভাপতি, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। 

তিনি বলেছেন হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচনে যাবেন না, রওশন এরশাদ সরকারি দলের সঙ্গে যুক্তি করে নির্বাচনে গিয়ে নির্বাচনটাকে বৈধতা দিলেন। তবে যতই বলেন না কেন, ব্রোকারি আর দালালি বেশিদিন চলে না। সামনে জাতীয় নির্বাচন, জাতীয় পার্টিকে যারা নিশ্চিহ্ন করতে চায়, তাদেরই একটা কর্মকৌশল
এটা। আমি জাতীয় পার্টির একজন কর্মী হিসেবে এটাকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করি।

মঙ্গলবার(২২ আগস্ট) দুপুরে জিএম কাদের আউট, রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান এমন খবরে সাংবাদিকদের সামনে তিনি এসব কথা বলেন।রসিক মেয়র বলেন, কতজন প্রেসিডিয়াম সদস্য সাক্ষর করেছে বা মনোনয়ন দিয়েছে। প্রেসিডিয়াম সদস্যরা সাক্ষর করলেও চেয়ারম্যানশিফ যাবে না। চেয়ারমান নির্বাচিত হতে হলে কাউন্সিলে নির্বাচিত হতে হবে। কেউ ঘোষণা দিয়ে চেয়ারম্যান হলে তা আইনে টিকবে না। সারাদেশের মতো রংপুর বিভাগেও রওশন এরশাদের কোনো অস্তিত্ব নেই। রওশন এরশাদ একজন ইনভেলিট। তিনি হুইল চেয়ার ছাড়া চলতে পারেন না। উনার হুইল চেয়ার যিনি ঠেলেন, তার উপর তার জীবন মরণ, সেই হুইল চেয়ার ঠেলা যা বলে তাকে সেই কথা শুনতে হয়।

তিনি আরো বলেন, রওশন এরশাদকে চেয়ারম্যান বানালে জাতীয় পার্টির অস্তিত্ব থাকবে না। এ জন্য জাতীয় পার্টিকে বাঁচাতে হলে জিএম কাদেরকেই চেয়ারম্যান থাকতে হবে, মানতে হবে। জিএম কাদের ছাড়া জাতীয় পার্টি সংগঠিত হওয়া সম্ভব নয়।

রসিক মেয়র বলেন, আগামী দ্বাদশ নির্বাচনে, জাতীয় আন্তর্জাতিক অনেক বিষয় আছে, সেগুলো পর্যবেক্ষণ করে আগামী সেপ্টেম্বরে জাতীয় পার্টি সিদ্ধান্ত নিবে নির্বাচনের। জাতীয় পার্টি সবসময় নির্বাচনে অংশ নেয়া দল। তবে নির্বাচন অংশগ্রহণমূলক হতে হবে। অংশগ্রহণমুলক নির্বাচন না হলে নির্বাচনে কেউ অংশ নিবে না।

উল্লেখ্য সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ নিজেকে দলের চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার (২২ আগস্ট) জাতীয় পার্টির প্যাডে গণমাধ্যমে এক বিজ্ঞপ্তি পাঠিয়ে চেয়ারম্যানের দায়িত্ব নেওয়ার কথা জানান রওশন। সংখ্যাগরিষ্ঠ কো চেয়ারম্যানদের পূর্বে নেওয়া সিদ্ধান্তের আলোকে পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেছেন বলে জানা গেছে। তিনি আসন্ন দশম জাতীয় সম্মেলন পর্যন্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন বলেও জানানো হয়েছে।সমাপাদনা- মোস্তাফিজার বাবলু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com