মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন
Title :
কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা কুড়িগ্রাম জেলা বাসিকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন জেলা প ,প কর্মকর্তা > ৭১বার্তা কুড়িগ্রামে বিদেশি মদসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার> ৭১বার্তা

হাতীবান্ধায় প্রেমিকার বাড়িতে বিষপানে প্রেমিকের মৃত্যু- ৭১বার্তা

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাটঃ
  • আপডেট সময় : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
  • ৯৩ বার পঠিত
লালমনিরহাটের হাতীবান্ধায় প্রেমিকার বাড়িতে গিয়ে বিষ পানে আত্মহত্যা করেছে দুলু (১৮) নামে এক যুবক। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। 
শুক্রবার গভীর রাতে হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর ধুবনী গ্রামে এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার উত্তর ধুবনী গ্রামের হাজীর মোড় এলাকার আজিজার রহমানের পুত্র ট্রাক্টর চালক দুলু মিয়ার(১৮) সাথে বড় ভাইয়ের শালিকা একই গ্রামের  আসাদ মিয়া’র ৮ম শ্রেনী পড়ুয়া মেয়ে মিমের সাথে প্রেমের সম্পর্ক ছিল। তারা বিয়ে করতে চাইলে আপত্তি উঠে দুই পরিবারের সদস্যদের মধ্যে।
শুক্রবার মধ্যরাতে ওই মেয়ের বাড়িতে বিয়ের দাবিতে যায় দুলু। কিন্তু প্রেমিকা মিম ও তার পরিবারের সায় না পেয়ে বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থার বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এবিষয়ে মিম বলেন, আমি ৮ম শেনী পর্যন্ত লেখা পড়া করি এরপর বাবার অভাবের সংসারের কারনে ঢাকায় গার্মেন্টসে চাকুরী করতেছি। দুলু আমার বোনের দেবর তার সাথে আমার কোন রকম প্রেমের সম্পর্ক বা যোগাযোগ নেই। মিমের মা বলেন, আমাদের বাড়ির একটি ঘরে কেউ থাকেনা সব সময় তালা বদ্ধ থাকে, সেই ঘরে শুক্রবার গভীর রাতে হঠাৎ গোঙানির শব্দ শুনে সবার ঘুম ভেঙ্গে যায়। ঘুম থেকে উঠে দেখি ঐ ঘরে আমার পুত্ররা দুলুর মুখ থেকে গোঙানির শব্দ আসছে। এবং তার মুখ থেকে বিষের গন্ধ পেয়ে তাদের বাড়িতে খবর দিলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুলুর সাথে আমার মেয়ের কোন প্রেমের সম্পর্ক ছিল না।
স্থানীয় আতোয়ার রহমান ও আহসান হাবিব বলেন, দুলুর বড়ভাই ও মিমের বড়বোন ইতিপূর্বে প্রেম করে বিয়ে করে। এনিয়ে দুই পরিবারের মধ্যে অনেক হট্টগোল হয়। হয়তো দুই পরিবার এদেরও প্রেমের সম্পর্ক মেনে নেয়নি সেজন্য দুলু আত্নহত্যা করতে পারে।
এবিষয় হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম ঘটনার সত্যতা নিশ্চিত বলেন,অভিযোগ  পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com