মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
Title :
বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা কুড়িগ্রাম জেলা বাসিকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন জেলা প ,প কর্মকর্তা > ৭১বার্তা কুড়িগ্রামে বিদেশি মদসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার> ৭১বার্তা কুড়িগ্রাম বাসিকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা> ৭১বার্তা কুড়িগ্রামে দুস্থ অসহায়দের ভিজিএফ এর চাল বিতরণ > ৭১বার্তা ফুলবাড়ীতে কৃষকদের মাঝে আউশ ফসলের বীজ ও সার বিতরণ > ৭১বার্তা কৃষকের মুখে হাসির ঝিলিকঃ সুন্দরগঞ্জে চরাঞ্চলবাসি রবি ফসলেই স্বাবলম্বী> ৭১বার্তা কুড়িগ্রামে বিশ্ব স্বাস্থ্য দিবস পালিত> ৭১বার্তা

প্রেস নোট: গোয়েন্দা জালে রেস্টুেরেন্ট ব্যাবসার আড়ালে মাদক ব্যবসা, ১৬৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক পাঁচ মাদককারবারী

প্রেস নোট
  • আপডেট সময় : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ৬৯ বার পঠিত
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

বাংলাদেশ পুলিশ
উপ-পুলিশ কমিশনার এর কার্যালয়
গোয়েন্দা বিভাগ (ডিবি)

রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর।
প্রেস নোট

বিষয়: গোয়েন্দা জালে রেস্টুেরেন্ট ব্যাবসার আড়ালে মাদক ব্যবসা, ১৬৩ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক ০৫ (পাঁচ) মাদককারবারী।

রংপুর মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোয়েন্দা তথ্যে পাওয়া যায় যে, এক শ্রেনীর রেষ্টুেরেন্ট ব্যবসার আড়ালে মাদক ব্যবসায়ীরা কুটকৌশলে তাদের অপতৎপরতা অব্যাহত রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা তথ্য সংগ্রহ করা হয় এবং অভিযানে নামে রংপুর মেট্রোপলিটন পুলিশ। এরই ধারাবাহিকাতায় গোপন সংবাদের ভিত্তিতে ১৪/০১/২০২৪ খ্রি. ১৭:৫৫ ঘটিকায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ শাহ নূর আলম পাটওয়ারী এর নেতৃত্বে কোতয়ালী থানাধীন চারতলা মোড়স্থ জনৈক এসএম মীর কাশেম এর ৬তলা বিল্ডিং ও উক্ত বিল্ডিং এর ছাদে টুইন রুফটপ হোটেলে ডিবির একটি চৌকষ দল অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে উক্ত বিল্ডিং এর ৫ম তলার দক্ষিণ পার্শ্বের ফ্লাটে মাদক ক্রয়-বিক্রয়কালে আসামী ০১। এসএম মঞ্জুর মোর্শেদ @ লিংকন (৫১), পিতা-এসএম মীর কাশেম, মাতা-মোছাঃ রওশন আরা বেগম, সাং-কলেজ রোড, আলমনগর, বাসা নং-০১, রোড নং-০১, চারতলা মোড়, ওয়ার্ড নং-২৭, থানা-কোতয়ালী, রংপুর মহানগর, রংপুর, ০২। মোঃ মাসুদ রানা (৩২), পিতা-মোঃ ইয়াকুব আলী, মাতা-মৃত জহুরা খাতুন, সাং-বাগডাঙ্গা, ওয়ার্ড নং-০১, নাগেশ্বরী পৌরসভা, থানা-নাগেশ্বরী, জেলা-কুড়িগ্রাম, ০৩। মোঃ সামিউল আলম @ রতন (৩২), পিতা-মৃত জাহিদুল, মাতা-মোছাঃ মালেকা বেগম, সাং-আশরতপুর পার্কেরমোড়, ওয়ার্ড নং-২৮, ০৪। মোঃ মোশারফ হোসেন (৩৫), পিতা-মৃত কোরবান আলী, মাতা-মোছাঃ মনোয়ারা বেগম, সাং-ধর্মদাস মিলনপাড়া, ওয়ার্ড নং-৩২, উভয়ের থানা-তাজহাট, ০৫। মোঃ শিপন মিয়া (২৭), পিতা-মোঃ আব্দুল মালেক ব্যাপারী, মাতা-মোছাঃ কল্পনা বেগম, সাং-পূর্ব শালবন হরিন প্রেস, ওয়ার্ড নং-২৫, থানা-কোতয়ালী, সকলেই রংপুর মহানগর, রংপুরদের আটক করা হয়। আটককৃতদের হেফাজত হতে ১৬৩ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃত ১নং আসামী এসএম মঞ্জুর মোর্শেদ @ লিংকন (৫১) টুইন রুফটপ হোটেলের মালিক ও উক্ত বিল্ডিং এর মালিক এসএম মীর কাশেমের ছেলে। নিজ বাড়ীর ছাদে রেস্টুেরেন্ট হওয়ায় আসামী এসএম মঞ্জুর মোর্শেদ @ লিংকন (৫১) তার বাসায় মাদকদ্রব্য ইয়াবা ও ফেন্সিডিল রেখে লোক চক্ষুর আড়ালে দীর্ঘদিন যাবৎ খুব সহজে এবং চতুরতার সাথে মাদক ব্যবসা চালিয়ে আসছে। রেস্টুেরেন্টে প্রতিনিয়ত লোকজন আসা যাওয়ার কারণে তিনি সন্দেহের আড়ালে থাকতেন। ধৃত আসামীদের সাথে রংপুর মহানগরীর বা অন্য কোন মাদক সিন্ডিকেটের সাথে যোগাযোগ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ মনিরুজ্জামান বিপিএম-বার, পিপিএম-বার মহোদয়ের অঙ্গীকার অনুযায়ী রংপুর মহানগরীকে মাদক মুক্ত করার নিমিত্তে রংপুর মেট্রোপলিটন পুলিশ তথা ডিবি পুলিশ সর্বদা মাদককারবারী ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছেন। রংপুর মহানগরী মাদক মুক্ত না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। উল্লেখ্য যে, নতুন বছরের চলতি মাসের ১৪ তারিখ পর্যন্ত রংপুর মেট্রোপলিটন ডিবি ২২ জন মাদকসেবী আটক পূর্বক মেট্রোঃ আইনে প্রসিকিউশন দাখিল করেছেন, ১৩ টি মামলায় ২১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন এবং ইয়াবা ২৩৪ পিস, ফেন্সিডিল ৮০ বোতল, গাঁজা ১৭ কেজি ২০০ গ্রাম, হেরোইন ০২ (দুই) গ্রাম উদ্ধার করেন।
উল্লেখ্য যে ৩নং আসামী মোঃ সামিউল আলম @ রতন ও ৪নং আসামী মোঃ মোশারফ হোসেন দ্বয়ের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এমন তৎপরতায় জড়িত কয়েকটি রেক্টুেরেন্ট ও বাসাবাড়ীতে গোয়েন্দা নজরদারী অব্যাহত আছে। সেগুলিতে দ্রুত অভিযান পরিচালনা করা হবে। রংপুর মহানগরকে মাদক মুক্ত না করা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে।

(কাজী মুত্তাকী ইবনু মিনান)
উপ-পুলিশ কমিশনার (ডিবি)

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com