মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
Title :
কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা কুড়িগ্রাম জেলা বাসিকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন জেলা প ,প কর্মকর্তা > ৭১বার্তা কুড়িগ্রামে বিদেশি মদসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার> ৭১বার্তা

টেকনাফে ১ লাখ ১০ হাজার ইয়াবা বোঝাই টমটম গাড়ী জব্দ- ৭১বার্তা

জিয়াবুল হক, টেকনাফ থেকেঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯৫ বার পঠিত

কক্সবাজারের-টেকনাফ মডেল থানার পুলিশ সদস্যরা মাদক বিরোধী একটি অভিযান পরিচালনা করে ইয়াবার চালান বহনে জড়িত এক টমটম চালককে গ্রেফতার করেছে। এসময় ১ লাখ ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় এবং পাচারকাজে ব্যবহৃত ব্যাটারি চালিত একটি টমটম গাড়ীও জব্দ করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন- টেকনাফ সদর ইউনিয়ন শিলবুনীয়া পাড়া এলাকার মোঃ ইউনুছ এর পুত্র নুরুল ইসলাম প্রকাশ (নুরু)।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকাল তিনটার দিকে টেকনাফ মডেল থানার সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল রাসেল আহমেদ উক্ত অভিযানের সত্যতা নিশ্চিত করেন।
তিনি উপস্থিত গণমাধ্যম কর্মীদের জানান, বুধবার সকালে সদর ইউনিয়ন শীলবুনিয়া পাড়া সংলগ্ন টেকনাফ-শাহপরীর দ্বীপ সড়ক দিয়ে মাদকের একটি চালান পাচার হবে। উক্ত গোপন সংবাদের তথ্য অনুযায়ী পুলিশের একটি দল সড়কে অবস্থান নেয়।
এসময় পুলিশের উপস্থিতি টেরপেয়ে ধৃত টমটম চালক মাদক বোঝায় টমটম গাড়ীটি সড়কের পাশে ফসলী জমিতে নামিয়ে দিয়ে পালানোর চেষ্টা করে।

এরপর পুলিশের অভিযানিক দল ধাওয়া করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পাশাপাশি টমটমটি তল্লাশি করে চালকের আসনের নিচ থেকে ১ লাখ ১০ হাজার ইয়াবাবর্তী একটি প্লাস্টিকের ড্রাম জব্দ করা হয়।
সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে গিয়ে তিনি আরও বলেন, উদ্ধারকৃত মাদক ও আটক মাদক পাচারকারীর সাথে জড়িত আড়ালে থাকা মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

পাশাপাশি ধৃত ব্যাক্তীর স্বীকারোক্তি অনুযায়ী উদ্ধার হওয়া ইয়াবার চালানের সাথে জড়িত ইয়াবা কারবারীদের পলাতক আসামি করা হবে।
ধৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com