মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
Title :
কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা কুড়িগ্রাম জেলা বাসিকে ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন জেলা প ,প কর্মকর্তা > ৭১বার্তা কুড়িগ্রামে বিদেশি মদসহ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার> ৭১বার্তা

সুন্দরগঞ্জের সাংবাদিক জাহিদের পিতার মৃত্যু> ৭১বার্তা

মোশাররফ হোসেন বুলু, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১৮ মার্চ, ২০২৪
  • ৬৭ বার পঠিত

 

গাইবান্ধার সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলার ফলগাছা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম জাহিদের পিতা মমতাজ আলীর (৭৮) দাফন সম্পন্ন হয়েছে। গতকাল সোমবার বাদ জোহর ফলগাছা বাজারে নামাজে জানাজা শেষে তঁাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এরআগে গত রোববার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা গ্রামের নিজ বাড়িতে তঁার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি চার ছেলে, মেয়ে ও স্ত্রী রেখে গেছেন। তিনি পল্লী চিকিৎসক ছিলেন।

জানাজা পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাবেক উপপরিচালক শহিদুল ইসলাম মন্ডল, বামনডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজমুল হুদা, সবুজ শিক্ষালয় ও গ্রীন রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের পরিচালক একরামুল হক, সুন্দরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোশাররফ হোসেন বুলু, সাংবাদিক এ মান্নান আকন্দ, মরহুমের ছেলে ডক্টর জাহাঙ্গীর আলম, সাংবাদিক জাহিদুল ইসলাম জাহিদ প্রমূখ।

নামাজে জানাজায় উপজেলার সকল সাংবাদিক ও শুভাকাঙ্ক্ষীগণ অংশগ্রহণ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। পাশাপাশি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com