বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
Title :
প্রত্যেকটি নাগরিক যেন রাষ্ট্রের কাছে ন্যায়বিচার পায়, বললেন প্রধান বিচারপতি> ৭১বার্তা ফুলবাড়ীতে আমনধান সংগ্রহে কৃষক নির্বাচন লটারী অনুষ্ঠিত> ৭১বার্তা রংপুরে ৩ জঙ্গির পৃথক মেয়াদে সাজা> ৭১বার্তা ২১ মে কুড়িগ্রাম জেলার ৩টি উপজেলা পরিষদের নির্বাচন> ৭১বার্তা বেরোবিতে স্কলারশীপ সাপোর্ট অফিসের উদ্বোধন>৭১বার্তা বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশাধিকার নিষিদ্ধ গণবিরোধী, বললেন জিএম কাদের> ৭১বার্তা ভুল রাজনীতি দেশ পিছিয়ে দেয়, বললেন ডা. দীপু মনি> ৭১বার্তা উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে সাজু> ৭১বার্তা ভোট না দিলে রড গরম করে সোজা করা হবে> ৭১বার্তা পীরগাছায় পেনশন স্কিম বাস্তবায়নে জনপ্রতিনিধিদের মতবিনিময়> ৭১বার্তা

এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি> ৭১বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ৩৯ বার পঠিত

ছেলের বয়স এখনো দুই বছর হয়নি, তার আগেই কন্যা সন্তানের মা হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। মা দিবসের ঠিক আগে এমন সুখবর দিলেন নায়িকা নিজেই।

বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকা এই অভিনেত্রী রাজের সঙ্গে তার বিয়ে ভেঙে যাওয়া নিয়েও কম বিতর্কিত হননি। ছেলে পদ্মার বয়স তখনো এক বছর হয়নি, রাজের সঙ্গে বিচ্ছেদ ঘটে পরীর।

এরপর বড়সড় ঝড় বয়ে যায় নায়িকার জীবনে। তিনি হারিয়েছেন তার একমাত্র অভিভাবক, তার নানু (দাদু) কে। একমাত্র পুত্র পদ্মকে ঘিরেই আবর্তিত পরীর জগৎ। এই পৃথিবীতে আরও একটি জীবন যোগ হয়েছে। কন্যা সন্তানের মা হয়েছেন লাস্যময়ী এই অভিনেত্রী।

মেয়ের নামও প্রকাশ্যে এনেছেন নায়িকা। সাফিরা সুলতানা প্রিয়ম। বয়স সবে ৬ দিন। পদ্মর পাশে পরীমনির ঘর আলো করে রয়েছে প্রিয়ম। না, কন্যা সন্তানের জন্ম দেননি পরীমণি। দত্তক নিয়েছেন তাকে। সবরকম আইনি প্রক্রিয়া মেনেই কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন তিনি।

পরীমনি জানিয়েছেন, ‘কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে।’ এখনই মেয়ের ছবি প্রকাশ্যে আনতে চান না পরীমণি, কয়েকদিনের সময় চেয়ে নিয়েছেন।

এই সব পোস্ট আসলে তার নতুন প্রেমিক নয়, বরং মেয়েকে ঘিরে ছিল, তা এতক্ষণে স্পষ্ট সবার কাছে। কন্যা সন্তান আসার পর আরও দায়িত্ব বাড়ল একা মা পরীর কাঁধে। ২০২৩ সালের মে মাসেই প্রকাশ্য়ে এসে শরিফুল রাজের সঙ্গে আলাদা থাকার খবর ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী।

২০২২ সালের আগস্ট মাসে ছেলের জন্ম দেন পরী। ওই বছর জানুয়ারি মাসেই ধুমধাম করে রাজকে বিয়ে করেছিলেন। যদিও দুজনে গোপন বিয়েটা সেরেছিলেন ২০২১ সালের অক্টোবর মাসে। অন্তঃসত্ত্বা হওয়ার পর রাজের সঙ্গে সম্পর্কে সিলমোহর দেন পরী।

উল্লেখ্য, খুব শীঘ্রই টলিউডে অভিষেক হতে যাচ্ছে পরীমণির। সোহম ও মধুমিতার সঙ্গে ফেলু বক্সী ছবিতে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করছেন দেবরাজ সিং। খবর – আমাদের সময় ডটকম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com