বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
Title :
প্রত্যেকটি নাগরিক যেন রাষ্ট্রের কাছে ন্যায়বিচার পায়, বললেন প্রধান বিচারপতি> ৭১বার্তা ফুলবাড়ীতে আমনধান সংগ্রহে কৃষক নির্বাচন লটারী অনুষ্ঠিত> ৭১বার্তা রংপুরে ৩ জঙ্গির পৃথক মেয়াদে সাজা> ৭১বার্তা ২১ মে কুড়িগ্রাম জেলার ৩টি উপজেলা পরিষদের নির্বাচন> ৭১বার্তা বেরোবিতে স্কলারশীপ সাপোর্ট অফিসের উদ্বোধন>৭১বার্তা বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশাধিকার নিষিদ্ধ গণবিরোধী, বললেন জিএম কাদের> ৭১বার্তা ভুল রাজনীতি দেশ পিছিয়ে দেয়, বললেন ডা. দীপু মনি> ৭১বার্তা উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে সাজু> ৭১বার্তা ভোট না দিলে রড গরম করে সোজা করা হবে> ৭১বার্তা পীরগাছায় পেনশন স্কিম বাস্তবায়নে জনপ্রতিনিধিদের মতবিনিময়> ৭১বার্তা

লালমনিরহাটে শ্লীলতাহানির লজ্জা ও যন্ত্রনায় কাতরাচ্ছেন স্কুল শিক্ষিকা> ৭১বার্তা

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাটঃ
  • আপডেট সময় : শনিবার, ১১ মে, ২০২৪
  • ২৯ বার পঠিত

 

শিক্ষক শিক্ষিকা যখন শিক্ষার আলো ছড়িয়ে নৈতিকতার শিক্ষায় মানবতা জাগ্রত করে তখন শিক্ষিকা’র শ্লীলতাহানি করে মানবতা ধুলোন্ঠিত করেছে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায়। একজন অসহায় বিধবা শিক্ষিকার দূর্বলতার সুযোগ নিয়ে পৈশাচিক কর্মকাণ্ডের জন্য মত্ত হয়ে শ্লীলতাহানি করে উপজেলার দইখাওয়া এলাকার শহিদার রহমান নামের এক নরপিশাচ। কু-প্রস্তাবে সায় না দিয়ে প্রতিবাদ করায় সংঘবদ্ধ হয়ে অমানবিক নির্যাতন চালায় মানুষ গড়ার কারিগর শিক্ষিকা’র উপর।

গত মঙ্গলবার (৭ মে) সকালের দিকে উপজেলার  গোতামারী ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী স্কুল শিক্ষিকা মাবিয়া বেগম (৩৯) বাদী হয়ে ৪ জনের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন, মৃত ছফর উদ্দিন ছেলে শহিদার রহমান (৫৫), শহিদার রহমানের মেয়ে রোজা (২৫), মোজাফফরের ছেলে আবির হোসেন (২০) এবং তার স্ত্রী বিজলী বেগম (৩৮)।

 

অভিযোগ সুত্রে জানা যায়, মাবিয়া বেগম দইখাওয়া শিশু সুরক্ষা কমিউনিটি স্কুলে শিক্ষকতা করেন। তার স্বামী ফরিদুল ইসলামের মৃত্যুর চার বছর পর স্থানীয় শহিদার রহমান সুযোগ পেলেই তাকে নানা রকম অনৈতিক প্রস্তাব দেয়। তার অবান্তর কু-প্রস্তাবে সায় না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে উঠে শহিদার। এমতাবস্থায় গত মঙ্গলবার সকালে শিক্ষিকা তার কর্মস্থলে যাওয়ার পথিমধ্যে শহিদারের বাড়ির সামনের রাস্তা পৌছা মাত্র ভুক্তভোগী শিক্ষিকা মাবিয়াকে একা পেয়ে অভিযুক্তরা পূর্ব পরিকল্পিত ভাবে বাঁশের লাঠি, লোহার রড, মোটরসাইকেলের চেইন দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর শুরু করেন। এক পর্যায়ে চুলের মুঠি ধরে টেনে হিছড়ে পরনের কাপড় ছিড়ে বিবস্ত্র করে শ্লীলতাহানি ঘটায়। গুরুতর জখম অবস্থায় শিক্ষিকা বাঁচার আকুতিতে আত্মচিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

সরেজমিনে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, শ্লীলতাহানির লজ্জা ও সারা শরীরে প্রহারের ক্ষতের অসহনীয় যন্ত্রনায় হাসপাতালের বিছানায় কাতরাচ্ছেন স্কুল শিক্ষিকা মাবিয়া।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com