1. admin@71barta.com : 71barta.com :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
আগামী স্থানীয় সরকার নির্বাচনে অংশ নেবে না বিএনপি: মির্জা ফখরুল তালার জালালপুরে নৌকা প্রতিকের পক্ষে বিশাল শো-ডাউন অনুষ্ঠিত তালায় নব নির্মিত কেন্দ্রীয় শহিদ মিনার উদ্বোধন ও একুশের। প্রহরে পুষ্পার্ঘ্য প্রদান করলেন এম,পি লুৎফুল্লাহ দেবহাটায় প্রতিদিনের কন্ঠ পত্রিকার ৮ম তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন প্রেস রিলিজ; অ‌ভিযানকা‌লে মাদকবাহী ট্রাকের চাপায় নিহত পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপি’র শোক স্বৈরাচার প্রতিরোধ দিবসে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র মৈত্রী’র আলোচনা সভা . পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছে তাসকিন আহমেদ চিশতি সাতক্ষীরা জেলা প্রতিনিধি; প্রতারণার ফাঁদে ফেলে অপহরণ : মডেল থেকে ভয়ংকর প্রতারক কিংবদন্তী শ্রমিক নেতা কমরেড হাফিজুর রহমান ভুইয়ার ৪র্থ মৃত্যু বার্ষিকী অাজ ইউপি ভোট ৭ এপ্রিল শুরু : আইন সংশোধনের সময় ও সুযোগ নেই

অদিতি আদৃতা সৃষ্টি ছাত্রমৈত্রীর জাতীয় সম্মেলনে ২য় দিনের কাউন্সিলে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০
  • ৩৪ বার পড়া হয়েছে

ঢাকা ব্যুরো;
২৯ ও ৩০ ডিসেম্বর বাংলাদেশ ছাত্রমৈত্রীর ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দুইদিনব্যাপী সম্মেলনের ২য় দিনে কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে অদিতি আদৃতা সৃষ্টি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য যে, কাজী আব্দুল মোতালেব জুয়েলকে সভাপতি ও অতুলন দাস আলোকে সাধারণ সম্পাদক করে ৫৭ সদস্য বিশিষ্ট কমিটি কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। এদিকে দুইদিনব্যাপী এ সম্মেলন উপলক্ষ্যে গত মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে বেলা ১১টার দিকে উদ্বোধনী সমাবেশ অনুষ্ঠিত হয়। উদ্বোধনী সমাবেশ উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মেসবাহ কামাল। এতে প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রমৈত্রীর প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বর্তমানে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রমৈত্রীর সাবেক সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য নূর আহমদ বকুল। কাজী আব্দুল মোতালেব জুয়েলের সঞ্চালনায় সম্মেলনের সভাপতিত্ব করেন সদ্য সাবেক সভাপতি ফারুক আহমেদ রুবেল।
সম্মেলন শেষে ১ম দিনের ২য় অধিবেশনে কেন্দ্রীয় সংগঠন ও সারাদেশের সকল শাখার সাংগঠনিক ও রাজনৈতিক বার্ষিক প্রতিবেদন পর্যালোচনা করা হয়। এরপর সম্মেলনের ২য় দিনে কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে সংগঠনটির সারাদেশ থেকে আগত কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে কাজী আব্দুল মোতালেব জুয়েল সভাপতি ও অতুলন দাস আলো সাধারণ সম্পাদক,অদিতি আদৃতা সৃষ্টি সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।
ছাত্রমৈত্রীর দুইদিনব্যাপী ২০তম জাতীয় সম্মেলনের ২য় দিনে কাউন্সিলদের সর্বসম্মতিক্রমে কাজী আব্দুল মোতালেব জুয়েল সভাপতি ও অতুলন দাস আলো সাধারণ সম্পাদক এবং অদিতি আদৃতা সৃষ্টি সাংগঠনিক সম্পাদক সহ ৫৭ সদস্য বিশিষ্ট নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির তালা উপজেলা কমিটির সদস্য, daily 71 barta নিউজের প্রকাশক, সম্পাদক সহকারী অধ্যাপক নজরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত