শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১১ অপরাহ্ন

রংপুরে বিএনপির আহবায়কসহ গ্রেফতার-১৭জন -৭১ বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১০৯ বার পঠিত

হরতাল চলাকালে দলীয় কার্যালয় থেকে রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু ও সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ-উন-নবী ডনকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) রাত থেকে রোববার (২৯ অক্টোবর) সকাল পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এরমধ্যে মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামু, সদস্য সচিব অ্যাডভোকেট মাহফুজ-উন-নবী ডন ও রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ফজলে রাব্বী বাবুকে রোববার সকাল ১০টার দিকে গ্রান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয়ের সামন থেকে গ্রেফতার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বলেন, রোববার সকালে বিএনপির ২৫/৩০ জন নেতা-কর্মী দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ এবং নাশকতার প্রস্তুতি নিচ্ছিলেন। পুলিশ তাদের সরে যেতে বললে তারা মারমুখী হয়ে ওঠে এবং পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে বিএনপির রংপুর মহানগর কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবসহ চারজনকে গ্রেফতার করা হয়। এরপর দলীয় কার্যালয়ের ভেতরে তল্লাশি চালিয়ে ইটপাটকেল উদ্ধার করা হয়েছে। এছাড়া শনিবার রাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com