1. admin@71barta.com : 71barta.com :
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
তালায় নব নির্মিত কেন্দ্রীয় শহিদ মিনার উদ্বোধন ও একুশের। প্রহরে পুষ্পার্ঘ্য প্রদান করলেন এম,পি লুৎফুল্লাহ দেবহাটায় প্রতিদিনের কন্ঠ পত্রিকার ৮ম তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন প্রেস রিলিজ; অ‌ভিযানকা‌লে মাদকবাহী ট্রাকের চাপায় নিহত পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপি’র শোক স্বৈরাচার প্রতিরোধ দিবসে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র মৈত্রী’র আলোচনা সভা . পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছে তাসকিন আহমেদ চিশতি সাতক্ষীরা জেলা প্রতিনিধি; প্রতারণার ফাঁদে ফেলে অপহরণ : মডেল থেকে ভয়ংকর প্রতারক কিংবদন্তী শ্রমিক নেতা কমরেড হাফিজুর রহমান ভুইয়ার ৪র্থ মৃত্যু বার্ষিকী অাজ ইউপি ভোট ৭ এপ্রিল শুরু : আইন সংশোধনের সময় ও সুযোগ নেই জেলা ওয়ার্কার্স পার্টির শোক অপহরণের তিনদিন পর আইনজীবীকে অভয়নগর থেকে উদ্ধার; নারীসহ তিন অপহরণকারী আটক

শাহাজাতপুর ইউসুফস্মৃতি সংঘের বাৎসরিক হিসাব-নিকাশ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৫ বার পড়া হয়েছে

রিয়াদ হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ সাতক্ষীরার তালার খেশরা ইউনিয়নের শাহাজাতপুর ইউসুফস্মৃতি সংঘের কার্যনিবাহী কমিটির বর্ষপূর্তি অনুষ্ঠান আজ (শুক্রবার) সন্ধ্যা ৬ টায় ক্লাব হল রুমে আয়োজন করা হয়।অনুষ্ঠানে ক্লাবটির পুরো বছরের আয় ব্যায়ের হিসাব প্রদান করা হয়।

ক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচনে ২০ জানুয়ারি দায়িত্ব গ্রহনের পর থেকে আজ পর্যন্ত ক্লাবটির মোট আয় ৯৮ হাজার ৮ শত ৫৫ টাকা এবং মোট ব্যায় ১ লক্ষ ৯ হাজার ২ শত ৩০ টাকা। হিসাবে ১০ হাজার ৩শত ৭৫ টাকা ঘাটতি দেখানো হয়।

অনুষ্ঠানে ক্লাবের সভাপতি এস.এম সামছুজ্জামান, সাধারন সম্পাদক গণী গাজী, ক্রিয়া সম্পাদক হারুন গাজী, সহ-ক্রিয়া সম্পাদক ওসমান লিটু, দপ্তর সম্পাদক মনোরজ্ঞন কুমার দাশ,সমাজকল্যাণ সম্পাদক গফুর গাজী, সদস্য সাবেক ইউপি সদস্য তাপস দাশ(বাবু), মতিয়ার গোলদার সহ কমিটির অনন্য সদস্য উপস্থিত ছিলেন।

সভাপতি এস এম শামছুজ্জামান বলেন, বিগত বছর দায়িত্ব নেওয়ায় পর থেকে আমরা চেষ্টা করেছি ক্লাবকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে।সেই ধারাবাহিকতায় আনুমানিক ১৬ বছর পর ক্লাবটির রেজিস্টেশন সম্পন্ন করেছি। তাছাড়া ক্লাব প্রতিষ্ঠার পর থেকে এই প্রথম আমরা দায়িত্ব নিয়ে বিগত ২১শে নভেম্বর একটি টুনামেন্টে ফাইনালে জয়লাভ করেছি।

সাধারন সম্পাদক আঃ গণি গাজী বলেন, আমরা ইতোমধ্যে ১৫ টার মতো শালিস নিরপেক্ষ ভাবে বিচার বিবেচনা করে শান্তিপূর্ণ সমাধান করেছি। চেষ্টা করেছি ক্লাবকে আরো এগিয়ে নিয়ে যেতে।

অনুষ্ঠানে আগামী ২১ শে ফেব্রুয়ারি সহ অনন্য অনুষ্ঠান ও সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত থেকে যাওয়ায় প্রত্যায় ব্যক্ত করেন কমিটির সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত