1. admin@71barta.com : 71barta.com :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
তালার জালালপুরে নৌকা প্রতিকের পক্ষে বিশাল শো-ডাউন অনুষ্ঠিত তালায় নব নির্মিত কেন্দ্রীয় শহিদ মিনার উদ্বোধন ও একুশের। প্রহরে পুষ্পার্ঘ্য প্রদান করলেন এম,পি লুৎফুল্লাহ দেবহাটায় প্রতিদিনের কন্ঠ পত্রিকার ৮ম তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন প্রেস রিলিজ; অ‌ভিযানকা‌লে মাদকবাহী ট্রাকের চাপায় নিহত পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপি’র শোক স্বৈরাচার প্রতিরোধ দিবসে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্র মৈত্রী’র আলোচনা সভা . পৌরসভা নির্বাচনে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছে তাসকিন আহমেদ চিশতি সাতক্ষীরা জেলা প্রতিনিধি; প্রতারণার ফাঁদে ফেলে অপহরণ : মডেল থেকে ভয়ংকর প্রতারক কিংবদন্তী শ্রমিক নেতা কমরেড হাফিজুর রহমান ভুইয়ার ৪র্থ মৃত্যু বার্ষিকী অাজ ইউপি ভোট ৭ এপ্রিল শুরু : আইন সংশোধনের সময় ও সুযোগ নেই জেলা ওয়ার্কার্স পার্টির শোক

তালায় স্বাস্থ্য বিভাগের কেহই করোনা ভ্যাকসিন নেননি, গ্রাম পুলিশ দিয়ে উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪৭ বার পড়া হয়েছে

৭১ বার্তা নিউজ ডেস্ক ::

সারা দেশে একযোগে বহু কাংখিত কোভিট-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্ভোধন হয়েছে ৭ ফেব্রুয়ারী রোববার সকালে। সরকারী পরিপত্র অনুযায়ী স্বাস্থ্য বিভাগের কার্যক্রমের সাথে জড়িতদের সর্বাগ্রে টিকা নিবে।

কিন্তু তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র কোনো ডাক্তার বা নার্স ভ্যাকসিন গ্রহণ করতে রাজি না হওয়ায়, অগত্যা জালালপুর ইউনিয়ন পরিষদের ৯ ওয়ার্ডের গ্রাম পুলিশ আমিনুর শেখ’র শরীরে টিকা দিয়ে কার্যক্রম উদ্ভোধন করা হয়। তিনি আটুলিয়া গ্রামের মৃত্যু সিরাজ শেখের পুত্র।

হাসপাতাল সূত্রে জানা যায়, রোববার সকালে তালা সরকারী হাসপাতালে কোভিট-১৯ ভ্যাকসিন প্রদান উদ্ভোধনী অনুষ্ঠান স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজিব সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারিফ-উল-হাসান, আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা থানা অফিসার ইনচার্জ মেহেদী রাসেল, তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার মহমান, ভাইস চেয়ারম্যান (মহিলা) মুর্শিদা পারভিন পাপড়ি।

এসময় অনলাইনে আবেদনকৃত তালা উপজেলার ১৭ জন ব্যক্তির মধ্যে কেহই টিকা নেননি। এমনকি হাসপাতালের ডাক্তারগনও ভ্যাকসিন গ্রহন করতে আগ্রহী হননি। যে কারনে অগাত্য গ্রাম পুলিশ আমিনুরকে সামনে পেয়ে তাকে টিকা প্রদানের মাধ্যমে উদ্ভোধন করা হয়। এ সময় হাসপাতালের সকল ডাক্তার ও নার্স উপস্থিত থাকলেও বিভিন্ন অজুহাত দেখিয়ে টিকা না নিয়ে গ্রাম পুলিশকে হাতিয়ার হিসেবে বেছে নিয়েছেন তারা। এ বিষয়টি জানাজানি হলে মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়।

গ্রাম পুলিশ আমিনুর বলেন, হাসপাতালের কেহই টিকা নিতে রাজি না হওয়ায় আমি সাহস করে এগিয়ে গিয়ে টিকা নিয়েছি।
ডাঃ রাজিব সরদার বলেন, আজ টিকা কার্যক্রম উদ্ভোধন হয়েছে, পর্যায়ক্রমে আমরাও টিকা নিব। আজ নিলেন না কেন বা হাসপাতালের কেহই টিকা না নেয়ার কারণ জানতে চাইলে তিনি কাজের ব্যস্ততার অজুহাত দেখিয়ে এড়িয়ে যান।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন, হাসপাতালের ডাক্তার বা নার্সরা টিকা না নেওয়া দুঃখ জনক। সবার আগে তাদের টিকা নিয়ে মানুষের মধ্যে ভিতি দূর করতে হবে। তা না হলে সরকারের এ মহতি উদ্দ্যোগ মুখ থুবড়ে পড়তে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত