শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

সাঁড়াশি অভিযানে গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করলো র‌্যাব-১৩, রংপুর

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট সময় : রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৭৯ বার পঠিত

১| র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সঙ্গবদ্ধ অপরাধী, অপহরণকারী, ধর্ষণকারী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।

২। অদ্য ২৯ জুলাই ২০২৩ তারিখে সিপিএসসি, র‍্যাব-১৩, রংপুর একটি গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ঢাকা হতে ছেড়ে আসা দিনাজপুরগামী একটি বাসে কতিপয় মাদক ব্যবসায়ী সুকৌশলে অবৈধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে মাদক বহনকারী ব্যক্তিকে সনাক্ত করণের লক্ষ্যে সিপিএসসি এর একটি আভিযানিক দল তৎপর হয়। পরবর্তীতে আভিযানিক দল দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানাধীন ৬নং ভাদুরিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড ভাদুরিয়া বাজারস্থ উবারপাড় নামক স্থানে ঘোড়াঘাট হতে নবাবগঞ্জগামী মহাসড়কের উপর একটি যাত্রীবাহী বাস তল্লাশি করে ২০ কেজি গাঁজাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ী ১। মোঃ আকতার (৩০), পিতা- মৃত নূরু মিয়া, সাং-মাচুয়াখাল, থানা- মতলব, জেলা- চাঁদপুর’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে। সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর কর্তৃক দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানায় একটি নিয়মিত মাদক মামলা রজু করা হয়েছে।

৪। উক্ত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

…মূলকপি স্বাক্ষরিত……
মাহমুদ বশির আহমেদ
ফ্লাইট লেঃ
সহকারী পরিচালক (মিডিয়া)
পক্ষে অধিনায়ক

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com