1. admin@71barta.com : 71barta.com :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্ত্রাসবাদ-জঙ্গিবাদ নিরসনে ‘শূন্য সহনশীলতার নীতি’ গ্রহণ করেছি: প্রধানমন্ত্রী তালায় বঙ্গবন্ধুর ছবি বিকৃত করার অভিযোগে যুবক গ্রেফতার কে দাশ মেয়াদোত্তীর্ণ ইউপি চেয়ারম্যানরা তিন মাস বাড়তি সময় পেলেন প্র’কাশ করা হলো বুবলীর কন্যা সন্তানের বাবার নাম কলারোয়ায় আবার ও করোনা রোগী সনাক্ত খুলনার রূপসায় গভীর রাতে প্রকাশ্য ছিনতাই চিলমারী প্রেস ক্লাবের কমিটি গঠন সাবু সভাপতি, মমিনুল সাধারন সম্পাদক নির্বাচিত ঠাকুরগাঁওয়ে জামাইয়ের রহস্যজনক মৃত্যু খুলনার যেসব এলাকায় শুক্রবার থেকে তিনদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ৩শ ৩৯ কোটি ৫৪ লাখ ৬৪ হাজার টাকা ব্যয়ে খুলনার ১৮ মাইল হতে কয়রা পর্যন্ত সড়কের প্রশস্ত ও বাঁক সরলী করন প্রকল্পের উদ্বোধন করলেন-এমপি-বাবু

পাইকগাছায় নিজ সন্তানকে অপহরণের অভিযোগ মা ও তার প্রেমিক আটক,শিশু উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৬৩ বার পড়া হয়েছে

পাইকগাছা প্রতিনিধি;
খুলনার পাইকগাছা থেকে অপহৃত শিশুকে বাগেরহাটের ফয়লা বাজার থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সময় অপহরণের অভিযোগে গর্ভধারিনী মা লিপি বেগম(৩০) ও তার প্রেমিক রাজু তরফদারকে আটক করেছে পাইকগাছা থানা পুলিশ।

আটক রাজু তরফদার উপজেলার লক্ষীখোলা গ্রামের দেলোয়ার তরফদারের ছেলে এবং লিপি পাইকগাছার লক্ষ্ণীখোলা গ্রামের সাকিউর জামান বাবলুর স্ত্রী এবং উদ্ধার হওয়া শিশু নূর (৫) তাদের সন্তান।

থানা পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত ২০ ফেব্রুয়ারী সকালে শিশু নুরকে নিয়ে তার মা লিপি ও রাজু বাড়ি থেকে পালিয়ে যায়। সাকিউর জামান দীর্ঘদিন যাবৎ বিদেশে থাকার সুযোগে লিপির সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে রাজু। একপর্যায়ে তার সন্তানকে অপহরণ করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে প্রবাসী সাকিউর জামান বাবলু দেশে এসে ১০ মার্চ এ ঘটনায় রাজু ও স্ত্রী লিপির বিরুদ্ধে থানায় একটি মামলা করেন।

মামলার পর থানা পুলিশ বিভিন্ন ভাবে তাদেরকে ব্যাপক খোঁঁজাখুজির একপর্যায়ে তথ্য প্রযুক্তির সহায়তায় রোববার (২৮ মার্চ) রাত আনুমানিক ৮ টার দিকে এসআই মুনতাসির মামুন বাগেরহাটের ফায়লার একটি বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করেন।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, ভিকটিম শিশু নুর আদালতে দেয়া জবানবন্দীতে জানায় যে, রাজু তাকে ঘরের মধ্যে সারাদিন আটকে রেখে মারপিট করতো। এমনকি তাকে ঘর থেকে বের হতে দিত না। আসামীদের গ্রেফতার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত