1. admin@71barta.com : 71barta.com :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সন্ত্রাসবাদ-জঙ্গিবাদ নিরসনে ‘শূন্য সহনশীলতার নীতি’ গ্রহণ করেছি: প্রধানমন্ত্রী তালায় বঙ্গবন্ধুর ছবি বিকৃত করার অভিযোগে যুবক গ্রেফতার কে দাশ মেয়াদোত্তীর্ণ ইউপি চেয়ারম্যানরা তিন মাস বাড়তি সময় পেলেন প্র’কাশ করা হলো বুবলীর কন্যা সন্তানের বাবার নাম কলারোয়ায় আবার ও করোনা রোগী সনাক্ত খুলনার রূপসায় গভীর রাতে প্রকাশ্য ছিনতাই চিলমারী প্রেস ক্লাবের কমিটি গঠন সাবু সভাপতি, মমিনুল সাধারন সম্পাদক নির্বাচিত ঠাকুরগাঁওয়ে জামাইয়ের রহস্যজনক মৃত্যু খুলনার যেসব এলাকায় শুক্রবার থেকে তিনদিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে ৩শ ৩৯ কোটি ৫৪ লাখ ৬৪ হাজার টাকা ব্যয়ে খুলনার ১৮ মাইল হতে কয়রা পর্যন্ত সড়কের প্রশস্ত ও বাঁক সরলী করন প্রকল্পের উদ্বোধন করলেন-এমপি-বাবু

স্বাস্থ্যবিধি নিশ্চিত করার অঙ্গীকার নিয়ে মাঠে নেমেছে কুলিয়ারচর থানা পুলিশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

মরনঘাতী করোনা ভাইরাস কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবেলায় দেশব্যাপী বাংলাদেশ পুলিশের উদ্যোগে সচেতনতামূলক কার্যক্রম শুরু হয়েছে। এরই অংশ হিসেবে “মাস্ক পরার অভ্যেস, করোনামুক্ত বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ২১ মার্চ রোববার সকালে কিশোরগঞ্জ মডেল থানা প্রাঙ্গনে কিশোরগঞ্জ জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জেলায় একযোগে এ কর্মসূচীর উদ্বোধন করার সাথে সাথে স্বাস্থ্যবিধি নিশ্চিত করার অঙ্গীকার নিয়ে মাঠে নেমেছে কুলিয়ারচর থানা পুলিশ।

রোববার (২১মার্চ) সকালে কুলিয়ারচর থানার সামনে থানা পুলিশের আয়োজনে জনগণের মাঝে কোভিড-১৯ নিয়ে সচেতনতা বৃদ্ধি ও উদ্বুদ্ধকরণের লক্ষে মাস্ক বিহীন সর্বসাধারণের মুখে বিনামূল্যে মাস্ক পড়িয়ে দিয়ে এ কার্যক্রম শুরু করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) এ.কে.এম সুলতান মাহমুদ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নবাগত ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান, সেকেন্ড অফিসার এসআই মুহাম্মদ আজিজুল হক, এসআই মো. নয়ন মিয়া, এসআই মো. আবুল কালাম আজাদ, এএসআই মো. জুয়েল মিয়াসহ পুলিশ সদস্য।

সকাল থেকে দিনব্যাপী অধিকাংশ মানুষকে মাস্কবিহীন অবস্থায় বাজারের রাস্তা দিয়ে চলাচল করতে দেখা যাওয়ায় পুলিশ তাদের ডেকে ৩শত ব্যক্তির মুখে মাস্ক পড়িয়ে দেন এবং মাস্ক পরিধাণ করে চলাচল করতে উৎসাহিত করেন।

থানার অফিসার ইনচার্জ এ.কে.এম সুলতান মাহমুদ জানান, করোনা মোকাবেলায় জনসাধারণকে সচেতন, উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করার পদক্ষেপ হিসেবে এ কর্মসূচি পালন করা হচ্ছে। প্রাণঘাতি কোভিড-১৯ করোনা ভাইরাসের এই ক্রান্তিকালে এলাকাবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করে তিনি আরো বলেন, স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষে কুলিয়ারচরে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত