1. admin@71barta.com : 71barta.com :
সোমবার, ১৭ মে ২০২১, ০৬:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

৩শ ৩৯ কোটি ৫৪ লাখ ৬৪ হাজার টাকা ব্যয়ে খুলনার ১৮ মাইল হতে কয়রা পর্যন্ত সড়কের প্রশস্ত ও বাঁক সরলী করন প্রকল্পের উদ্বোধন করলেন-এমপি-বাবু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৯৯ বার পড়া হয়েছে

গাজী আব্দুর রাজ্জাক রাজু,;
খুলনা’র আঠারো মাইল হতে পাইকগাছা-কয়রা’ উপজেলা পর্যন্ত ৬১ কিঃ মিঃ সড়কের প্রশস্তকরন ও বাঁক সরলী করন মেগা প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে খুলনা-৬ ( পাইকগাছা-কয়রার) সংসদ সদস্য মোঃ আকতারুজ্জামান বাবু আঠারো মাইল নামকস্থানে ৩ শ ৩৯ কোটি ৫৪ লাখ ৬৪ হাজার টাকা ব্যয়ে এ প্রকল্পের শুভ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন পাইকগাছা উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু,তালা উপজেলা আ’লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম , সড়ক ও জনপদ বিভগের খুলনা’র নির্বাহী প্রকৌশলী আনিছুজ্জামান মাসুদ,উপ-বিভাগীয় প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন,উপ-সহকারী রফিকুল ইসলাম,কার্যসহকারী শামিম আহসান, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু,তালা উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান,সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন,লস্কর ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন,খলিল নগর ইউপির সাবেক চেয়ারম্যান প্রনাব ঘোষ বাবলু,কপিলমুনি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গাজী আব্দুর রাজ্জাক রাজু সহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও সরকারী কর্মকর্তারা সহ বিভিন্ন শ্রেনী-পেষার মানুষ।
সংশ্লিষ্টরা জানিয়েছেন, সংসদ অধিবেশনে খুলনা-৬’র এমপি মোঃ আকতারুজ্জামান বাবু’ প্রধানমন্ত্রীকে দৃষ্টি আকর্শন করে জেলার ডুমুরিয়ার ১৮ মাইল হতে সাতক্ষীরার তালা হয়ে খুলনার সুন্দবন ঘেষা পাইকগাছা-কয়রা পর্যন্ত আকা-বাঁকা ঝুকিপুর্ন সড়কের প্রশস্তকরন ও ৩৪টি বাঁক সরলী করন করার জন্য দাবী উর্থাপন করেন। এর পরিপেক্ষিতে সরকার ১৮ মাইল হতে- সুন্দরবন সংলগ্ন কয়রা পর্যন্ত ৩৪টি বাঁক সোজা সহ ৬১ কিঃ মিঃ সড়ক উন্নয়নে ৩শ ৩৯ কোটি ৫৪ লাখ ৬৪ হাজার টাকা বরাদ্ধ দেন। এ সম্পর্কে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামান বাবু বলেন স্বাধীনতার পর পাইকগাছা-কয়রার সড়ক উন্নয়নে এটাই সর্বোচ্চ সরকারী বরাদ্ধ। তিনি আরোও বলেন,সড়কটি’র কাজ শেষ হলে যেমন দুর্ঘটনার ঝুঁকিও কমবে,তেমনি অল্প সময়ে তালা ও পাইকগাছা-কয়রার মানুষ খুলনায় পৌছানো সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত