1. admin@71barta.com : 71barta.com :
সোমবার, ১৭ মে ২০২১, ০৬:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঠাকুরগাঁওয়ে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৩৬ বার পড়া হয়েছে

মোঃ শফিকুল ইসলাম দুলাল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় শ্বশুরবাড়িতে মুকুল (৫০) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যুর হয়েছে ।
মৃত মুকুল বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলীর বড় ছেলে।

মৃতের পারিবারিক সূত্রে জানা যায়, মুকুল ও তার স্ত্রী (শশুরবাড়ী) ৭ এপ্রিল বুধবার রাত সাড়ে ৮ টার দিকে দোশিয়া ভাটাপাড়া গ্রামের আমিরুল ইসলামের বাড়িতে বেড়াতে যায়। এরপর রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে পরিবারের অন্যান্য লোকজনকে জানানো হয় মুকুল অসুস্থ হয়ে হাসপাতালে মৃত্যুবরণ করে।
মুকুলের পরিবারের কেউ এ মৃত্যু মেনে নিতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন । পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, মুকুলকে তার শ্বশুর বাড়ির লোকজন পিটিয়ে মেরে ফেলেছে।

৮ এপ্রিল বৃহস্পতিবার সকালে লাশ দাফনের জন্য সকল প্রস্তুতি ও মাইকিং সম্পন্ন হলেও পরিবারের লোকজনের অভিযোগে দাফন কার্যক্রম স্থগিত হয়ে যায় ।

পরে মৃতের বাড়িতে পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক ও রাণীশংকৈল থানা পুলিশ ঘটনার সঠিক রহস্য উন্মোচনের করতে এবং লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানোর সিদ্ধান্ত নেয় ।

এদিকে রানীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল ডাক্তার হেলাল জানিয়েছেন, গতকাল রাতে হাসপাতলে মুকুল নামের একজন রোগীকে নিয়ে আসা হয় । হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে তিনি নিশ্চিত করেন ।

রাণীশংকৈল থানার (ওসি তদন্ত) আব্দুল লতিফ শেখ বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করা হচ্ছে ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায় : মাল্টিকেয়ার

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত