শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন

সাংবাদিকদের লিখনির ভাষা পরিবর্তন করতে হবে: আতাউর রহমান প্রধান – ৭১বার্তা

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাটঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫১ বার পঠিত

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে লালমনিরহাট-১ আসনে হাতীবান্ধা উপজেলার ধুবনী এলাকার এক নির্বাচনী জনসভায় স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধান বলেন, সাংবাদিকদের লিখনির ভাষা পরিবর্তন করতে হবে। 

সোমবার বিকেলে উপজেলার ধুবনী লাল স্কুল মাঠে   নির্বাচনী জনসভায় তিনি বলেন, সাংবাদিক ভাইদের বিনয়ের সাথে বলতে চাই আপনাদের লিখনির ভাষা পরিবর্তন করতে হবে কারন আপনারা লিখেছেন সংঘর্ষ হয়েছে। আসলে সেখানে সংঘর্ষ হয়নি আক্রমন হয়েছে। সংঘর্ষ হলে দুই পক্ষের মধ্যে হয় কিন্তু সেখানে নৌকা প্রার্থীর লোকেরা আমার লোকজনের উপর হামলা চালিয়েছে। আমার লোকজন কোনো পাল্টা আঘাত করেনি। এসময় জনসভা স্থলে হাজারের অধিক সাধারণ মানুষ সহ তার প্রধান নির্বাচনী এজেন্ট সাবেক অধ্যক্ষ সরোয়ার হায়াত খান উপস্থিত ছিলেন।

জনসভায় তিনি আরও বলেন, গতকাল সানিযাজান ও মিলন বাজারে কোন দু’পক্ষের মধ্যে সংঘর্ষ সংঘটিত হয়নি। সেখানে নৌকা মার্কার লোকজন আমাদের কর্মীদের উপর আক্রমণ করেছে, নির্বাচনী অফিস ভাঙচুর করেছে। আমার লোকজনের উপর আঘাত করে ৮ জন কে আহত করেছে। তাদের আক্রমণে গুরুতর আহত হয়ে তারা হাসপাতালে ভর্তি আছে।

এসময় তিনি ঈগল মার্কার সমর্থক ও ভোট দিয়ে তাকে নির্বাচিত করায় আহবান করে বলেন, আমি সংসদ সদস্য নির্বাচিত হলে তিস্তা মহা পরিকল্পনা বাস্তবায়ন করব, শিক্ষিত বেকারদের আত্মকর্মসংস্থান সহ কর্মমুখী প্রশিক্ষণ দিয়ে বিদেশে পাঠানোর ব্যবস্থা করব, দোয়ানি তিস্তা ব্যারেজ এলাকায় পর্যটন শিল্প গড়ে তুলব, বুড়িমারী স্থলবন্দর আধুনিকায়ন, ৬ মাসের মধ্যে বুড়িমারী এক্সপ্রেস ট্রেন চালু ও হাতীবান্ধা উপজেলা কে পৌরসভা সহ বিভিন্ন প্রতিশ্রুতি প্রদান করেন।

‘সাংবাদিকদের ভাষা পরিবর্তন করতে হবে’  আতাউর রহমান প্রধানের এমন বক্তব্যে স্থানীয় সংবাদ কর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com