বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
Title :
রংপুরে ছয় বছরের শিশু ধর্ষিত, কিশোর গ্রেপ্তার> ৭১বার্তা রংপুরে ছাত্র হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড > ৭১বার্তা ঘগোয় বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৩ শিক্ষকের ১৪ পরীক্ষার্থী,তবুও শতভাগ ফেল> ৭১বার্তা জাতীয় পুষ্টি সপ্তাহে সুন্দরগঞ্জে পুষ্টিকর খাবার বিতরণ > ৭১বার্তা সুন্দরগঞ্জে ৭টি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন> ৭১বার্তা বেরোবিতে সাইবার ক্রাইম ও মাদকাসক্ত রোধে সেমিনার অনুষ্ঠিত> ৭১বার্তা বেরোবি’র গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগীয় প্রধানের দায়িত্বে ডিন> ৭১বার্তা কুড়িগ্রামে স্বাস্থ্য অধিকার ফোরামের পরিকল্পনা সভা অনুষ্ঠিত > ৭১বার্তা রংপুরে শ্যামাসুন্দরী খালের পরিষ্কার-পরিচ্ছন্ন কাজের উদ্বোধন > ৭১বার্তা লালমনিরহাটে শ্লীলতাহানির লজ্জা ও যন্ত্রনায় কাতরাচ্ছেন স্কুল শিক্ষিকা> ৭১বার্তা

‘প্রিয়তমা’ সিনেমাটি কয়েকবার দেখেছি: অপু বিশ্বাস-৭১বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৩০৫ বার পঠিত
অতীত তিক্ততা ভুলে বর্তমানে বেশ ভালো সম্পর্ক বিরাজ করছে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ঢালিউড কুইন অপু বিশ্বাসের মধ্যে। দুজনের সাম্প্রতিক সময়ের কথাবার্তা শুনলে এমনটাই আভাস পাওয়া যায়। এক্ষেত্রে অপু যেন অনেকটাই এগিয়ে, সুযোগ পেলেই প্রাক্তনের প্রশংসা করতে একদমই ছাড়েন না।

সম্প্রতি টাঙ্গাইলে একটি প্রসাধনীর বিক্রয়কেন্দ্র উদ্বোধন করতে যান অপু বিশ্বাস। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নায়িকা। জানালেন, শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমাটি বেশ কয়েকবার দেখেছেন তিনি। ছবিটি নিয়ে প্রশংসা ঝরে পড়ল অপুর কণ্ঠে।

তিনি বলেন, “প্রিয়তমা’ সিনেমাটি কয়েকবার দেখেছি। অসাধারণ একটি সিনেমা। এমন সিনেমা খুব কম হয়।” এদিন নিজের অভিনীত ও প্রযোজিত সিনেমা ‘লাল শাড়ি’ নিয়েও নিজের সন্তুষ্টির কথা প্রকাশ করেন অপু।

শাকিবের সিনেমার প্রশংসা করলেও তার সঙ্গে বর্তমানে সম্পর্ক কেমন—সাংবাদিকদের এমন প্রশ্ন এড়িয়ে যান এ অভিনেত্রী।

তবে এর আগে শাকিবের সঙ্গে ফের মিলিত হওয়ার বিষয়ে অপু বলেছিলেন, ‘আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। শুভেচ্ছাবার্তাও দিয়েছেন। তাতে আনন্দ হয়েছে। তবে আমরা ব্যক্তিগত জীবন কী করব, কোন দিকে এগোবে আমাদের ভবিষ্যৎ, এখনই সে বিষয়ে কিছু বলতে চাই না। পরবর্তী সময় যা হবে, তা গোপনই থাক। এখনই জানাতে চাই না।’

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।খবর- ঢাকা পোস্ট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com