রবিবার, ১৯ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
Title :
উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে সাজু> ৭১বার্তা ভোট না দিলে রড গরম করে সোজা করা হবে> ৭১বার্তা পীরগাছায় পেনশন স্কিম বাস্তবায়নে জনপ্রতিনিধিদের মতবিনিময়> ৭১বার্তা কাঠকচুতে কৃষক আজাদের ভাগ্য পরিবর্তনের স্বপ্ন > ৭১বার্তা রংপুরে ছয় বছরের শিশু ধর্ষিত, কিশোর গ্রেপ্তার> ৭১বার্তা রংপুরে ছাত্র হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড > ৭১বার্তা ঘগোয় বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৩ শিক্ষকের ১৪ পরীক্ষার্থী,তবুও শতভাগ ফেল> ৭১বার্তা জাতীয় পুষ্টি সপ্তাহে সুন্দরগঞ্জে পুষ্টিকর খাবার বিতরণ > ৭১বার্তা সুন্দরগঞ্জে ৭টি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন> ৭১বার্তা বেরোবিতে সাইবার ক্রাইম ও মাদকাসক্ত রোধে সেমিনার অনুষ্ঠিত> ৭১বার্তা

[১]পুলিশের গুলিতে কুলিয়ারচরে ২বিএনপি কর্মী নিহত, আহত শতাধিক – ৭১বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৮৫ বার পঠিত

 [২] স্থানীয় সাংবাদিকদের সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ জেলার কুলিয়ার চরের ছয়সুতি এলাকায় সকাল ৯টায় বিএনপি অবরোধের সমর্থনে একটি মিছিল বের করে। মিছিলকারীরা সশস্ত্র ছিল। পুলিশ মিছিলে বাঁধা দিলে সংঘর্ষের সূচনা হয়। এসময় পুলিশের সঙ্গে সংঘর্ষে স্থানীয় একজন পিকেটার মারা গেছেন বলে জানিয়েছেন কিশোরগঞ্জের এসপি রাশেল শেখ। তবে স্থানীয় সাংবাদিকরা জানিয়েছেন,  ২জন বিএনপি কর্মী মারা গেছেন। তাদের একজনের নাম রিফাত মিয়া ও অন্যজন বিল্লাল হোসেন। এরমধ্যে রিফাত মিয়া ছাত্রদলের নেতা বলে স্থানীয় সাংবাদিকরা জনিয়েছেন। এসময় শতাধিক স্থানীয় পিকেটার পুলিশের গুলিতে আহত হয়েছে।

[৩] কুলিয়ারচর থানার ডিউিটি অফিসার জানান, মিছিলের এক পর্যায়ে মিছিলকরীরা পুলিশের উপর হামলা চালায়। হামলায় কুলিয়ারচর থানার ওসি গোলাম মোস্তফা মারত্মক আহত হন। এ সময় ওসিকে হামলাকারীদের হাত থেকে বাঁচাতে গেল আরো প্রায় ১৫ জন পুলিশ স্থানীয় পিকেটারদের হাতে আহত হন। এক পর্যায়ে পুলিশ কাঁদানে গ্যাস ও ছররাগুলি ছোড়ে। তবে তিনি আহত নিহতের বিষয়ে কিছু বলতে চাননি। সূত্র : আমাদের সময় ডটকম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com