রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
Title :
বেরোবিতে স্কলারশীপ সাপোর্ট অফিসের উদ্বোধন>৭১বার্তা বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশাধিকার নিষিদ্ধ গণবিরোধী, বললেন জিএম কাদের> ৭১বার্তা ভুল রাজনীতি দেশ পিছিয়ে দেয়, বললেন ডা. দীপু মনি> ৭১বার্তা উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে সাজু> ৭১বার্তা ভোট না দিলে রড গরম করে সোজা করা হবে> ৭১বার্তা পীরগাছায় পেনশন স্কিম বাস্তবায়নে জনপ্রতিনিধিদের মতবিনিময়> ৭১বার্তা কাঠকচুতে কৃষক আজাদের ভাগ্য পরিবর্তনের স্বপ্ন > ৭১বার্তা রংপুরে ছয় বছরের শিশু ধর্ষিত, কিশোর গ্রেপ্তার> ৭১বার্তা রংপুরে ছাত্র হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড > ৭১বার্তা ঘগোয় বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৩ শিক্ষকের ১৪ পরীক্ষার্থী,তবুও শতভাগ ফেল> ৭১বার্তা

রংপুরে মনোনয়নপত্র জমা দিলেন তৃতীয় লিঙ্গের রাণী- ৭১বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ২১৯ বার পঠিত
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে রংপুর-৩ আসনে  মনোনয়ন পত্র জমা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী তৃতীয় লিঙ্গের আনোয়ারা ইসলাম রাণী।  
বৃহস্পতিবার দুপুরে রংপুর সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মমিনুর আলমের নিকট মনোনয়ন পত্র জমা দেন তিনি।
এসময় গণমাধ্যমকর্মীদের আনোয়ারা ইসলাম রাণী বলেন, রংপুর বরাবরই অবহেলিত এবং উন্নয়ন বঞ্চিত। এখানকার মানুষদের দুঃখ দুর্দশা ঘোচাতে এবং কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে কাজ করবেন এমন প্রত্যয় ব্যক্ত করে তিনি আরও বলেন,তৃতীয় লিঙ্গের মানুষ সমাজের বোঝা নয়। পরিকল্পনা অনুযায়ী টেকসই উন্নয়ন করা সম্ভব বলে তিনি মনে করেন।
এজন্য আমাদেরকেও মূল্যায়ন করতে হবে। সেই সঙ্গে আপনাদের একটি ভোটেই পরিবর্তন করতে পারবে দেশ জাতি ও সমাজ। এজন্য তিনি রংপুর – ৩ আসনের নাগরিকদের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন, রাণীর মা জুলেখা বেগম, মিঠাপুকুরের সংরক্ষিত নারী সদস্য তৃতীয় লিঙ্গের
মারুফা আক্তার মিতু প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com