সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন
Title :
২১ মে কুড়িগ্রাম জেলার ৩টি উপজেলা পরিষদের নির্বাচন> ৭১বার্তা বেরোবিতে স্কলারশীপ সাপোর্ট অফিসের উদ্বোধন>৭১বার্তা বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশাধিকার নিষিদ্ধ গণবিরোধী, বললেন জিএম কাদের> ৭১বার্তা ভুল রাজনীতি দেশ পিছিয়ে দেয়, বললেন ডা. দীপু মনি> ৭১বার্তা উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে সাজু> ৭১বার্তা ভোট না দিলে রড গরম করে সোজা করা হবে> ৭১বার্তা পীরগাছায় পেনশন স্কিম বাস্তবায়নে জনপ্রতিনিধিদের মতবিনিময়> ৭১বার্তা কাঠকচুতে কৃষক আজাদের ভাগ্য পরিবর্তনের স্বপ্ন > ৭১বার্তা রংপুরে ছয় বছরের শিশু ধর্ষিত, কিশোর গ্রেপ্তার> ৭১বার্তা রংপুরে ছাত্র হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড > ৭১বার্তা

হাতীবান্ধায় রাস্তার কাজে অনিয়ম; বাঁধা দেয়ায় প্রকৌশলীকে পেটালেন ঠিকাদার-৭১বার্তা

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাটঃ
  • আপডেট সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০২ বার পঠিত
লালমনিরহাটের হাতীবান্ধায় রাস্তা সংস্কার ও পাকা করণের অনিয়মে বাঁধা দেয়ায় হাজিউজ্জামান আশিক নামে এক প্রকৌশলীকে মারধরে অভিযোগ উঠেছে সবুজ নামে এক ঠিকাদারের বিরুদ্ধে। 
বৃহস্পতিবার সকালে উপজেলার হেলিপ্যাড এলাকায় ওই প্রকৌশলীকে মারধরের ঘটনা ঘটে। হাজিউজ্জামান আশিক হাতীবান্ধা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অফিসে সহকারী মাঠ প্রকৌশলী ও সবুজ একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাব ঠিকাদার।
হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী অফিস সূত্রে
জানাগেছে, উপজেলার সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদ হতে গড্ডিমারী ইউনিয়ন পরিষদ পর্যন্ত ৩ কিলোমিটার একটি সড়ক প্রভাতী প্রকল্পের আওতায় সংস্কার ও পাকা করণের কাজ চলছে। যার সাব ঠিকদার হিসেবে কাজ করছে স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ আর তদারকির দায়িত্বে আছেন হাজিউজ্জামান আশিক নামে ওই প্রকৌশলী।
বৃহস্পতিবার সকালে ওই সড়কের কাজে অনিয়মের অভিযোগ তুলেন প্রকৌশলী হাজিউজ্জামান আশিক। এতে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেন সবুজ নামে স্বেচ্ছাসেবকলীগ নেতা। প্রকৌশলীর হাজিউজ্জামান আশিকের অভিযোগ, এ সময় তাকে মারধর সহ পাথরের নিচে পুতিয়ে রাখার হুমকিও দেয়া হয়। পরে তিনি উপজেলা প্রকৌশলীকে লিখিত অভিযোগ করেন।
তবে এসব অভিযোগ অস্বীকার করেছেন সাব ঠিকাদার ও স্বেচ্ছাসেবকলীগ নেতা সবুজ। তিনি দাবী করেন, পরিকল্পিত ভাবে তাকে হয়রানি করতে মিথ্যা অভিযোগ করা হয়েছে।
হাতীবান্ধা উপজেলা প্রকৌশলী নজির হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com