মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
Title :
ফুলবাড়ীতে আমনধান সংগ্রহে কৃষক নির্বাচন লটারী অনুষ্ঠিত> ৭১বার্তা রংপুরে ৩ জঙ্গির পৃথক মেয়াদে সাজা> ৭১বার্তা ২১ মে কুড়িগ্রাম জেলার ৩টি উপজেলা পরিষদের নির্বাচন> ৭১বার্তা বেরোবিতে স্কলারশীপ সাপোর্ট অফিসের উদ্বোধন>৭১বার্তা বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশাধিকার নিষিদ্ধ গণবিরোধী, বললেন জিএম কাদের> ৭১বার্তা ভুল রাজনীতি দেশ পিছিয়ে দেয়, বললেন ডা. দীপু মনি> ৭১বার্তা উলিপুর উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তায় এগিয়ে সাজু> ৭১বার্তা ভোট না দিলে রড গরম করে সোজা করা হবে> ৭১বার্তা পীরগাছায় পেনশন স্কিম বাস্তবায়নে জনপ্রতিনিধিদের মতবিনিময়> ৭১বার্তা কাঠকচুতে কৃষক আজাদের ভাগ্য পরিবর্তনের স্বপ্ন > ৭১বার্তা

হাতীবান্ধায় অবৈধভাবে গাছ কাটার অভিযোগ> ৭১বার্তা

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাটঃ
  • আপডেট সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১৯ বার পঠিত

 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্নায় নিজ ভোগদখলীয় জমি থেকে অবৈধভাবে গাছ কাটার অভিযোগ উঠেছে মোশাররফ হোসেন খান সহ ৬ জনের বিরুদ্ধে। 

গত ৭মে (মঙ্গলবার) দুপুরে উপজেলার পূর্ব সিন্দুর্না এলাকায় জোড় পূর্বক গাছ কেটে নেয়ার ঘটনাটি ঘটে।

অভিযুক্তরা হলেন, মৃত আশরাফ খানের ছেলে মোশারফ হোসেন খান, মোশারফ হোসেন খানের ছেলে মাহাফুজার খান, মিল্লাত খান, মতিউর রহমান খান এবং মোশারফ হোসেন খানের স্ত্রী রওশন আরা ছাড়াও অজ্ঞাত একজন সহ ৬ জনের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন আমিনুল হক খান।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সিন্দুর্না ইউনিয়নের পূর্ব সিন্দুর্না গ্রামের মোশারফ হোসেন খান সহ অভিযুক্তদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল একই এলাকার আমিরুল হক খানের। এমতাবস্থায় ৭ মে আমিনুল হকের নিজ ভোগদখলীয় জমি থেকে অবৈধভাবে ৫০ হাজার টাকা মূল্যের একটি ইউকেলেপ্টাস গাছ নিজেদের দাবি করে কেটে ফেলে অভিযুক্তরা। গাছ কাটার বিষয়টি জানতে পেরে আমিরুল হক এর পরিবার বাঁধা দিতে গেলে অভিযুক্তরা গাছ কাটার দা কুরাল এবং লাঠি সোডা নিয়ে আমিরুল হকের পরিবারকে খুন যখন করতে তেড়ে আসে ও জীবন নাশ সহ বিভিন্ন ভয় ভীতি প্রদর্শন করে। এছাড়াও কর্তন কৃত গাছসহ জমিতে থাকা বাঁশ ও জমি জোর পূর্বক ভোগ দখল এবং বিভিন্ন মামলা মোকদ্দমা দিয়ে হয়রানি করবে বলে হুমকি প্রদর্শন করে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) নির্মল চন্দ্র মোহন্ত বলেন, বিষয়টি আমার জানা নেই, অভিযোগ দিয়ে থাকলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com