শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
Title :
কুড়িগ্রামে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত>৭১বার্তা বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক> ৭১বার্তা কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা

গোসলে নেমে শিক্ষার্থীর মৃত্যু: শোক কাটেনি এখনো পরিবারে

নূরুল ইসলাম নুরু, মিঠাপুকুর(রংপুর):
  • আপডেট সময় : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ৩৮১ বার পঠিত
রংপুরের মিঠাপুকুরে গোসলে নেমে পুকুরে ডুবে ফাতিন (২০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হওয়ার ঘটনায় এখনো শোক কাটেনি পরিবারের মাঝে। অনার্স প্রথম বর্ষের সন্তান কে হারিয়ে পাগল প্রায় হয়েছে তার বাবা-মা। ১০ জুন দুপুরে মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী মৎস্য খামারের পুকুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহত ফাতিন শঠিবাড়ীর ঠিকাদার আখেরুজ্জামান মিলন ও গুর্জিপাড়া মহাবিদ্যালয়ের প্রভাষক আফসানা পারভীন পাপড়ীর একমাত্র সন্তান। তিনি গাইবান্ধা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা যায়, মাঠে খেলা শেষে পুকুরে গোসল করতে নেমে ডুবে যান ফাতিন।

পরে তার সঙ্গে থাকা সঙ্গীরা ডুবন্ত অবস্থায় উদ্ধার করে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সম্পাদনায়- মোস্তাফিজার রহমান বাবলু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com