সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
Title :
বেরোবিতে সাইবার ক্রাইম ও মাদকাসক্ত রোধে সেমিনার অনুষ্ঠিত> ৭১বার্তা বেরোবি’র গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগীয় প্রধানের দায়িত্বে ডিন> ৭১বার্তা কুড়িগ্রামে স্বাস্থ্য অধিকার ফোরামের পরিকল্পনা সভা অনুষ্ঠিত > ৭১বার্তা রংপুরে শ্যামাসুন্দরী খালের পরিষ্কার-পরিচ্ছন্ন কাজের উদ্বোধন > ৭১বার্তা লালমনিরহাটে শ্লীলতাহানির লজ্জা ও যন্ত্রনায় কাতরাচ্ছেন স্কুল শিক্ষিকা> ৭১বার্তা হাতীবান্ধায় অবৈধভাবে গাছ কাটার অভিযোগ> ৭১বার্তা বেরোবিতে ‘সি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত>৭১বার্তা এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি> ৭১বার্তা মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে বিচারের হুমকি দেওয়া সেই প্রার্থী হেরেছেন  > ৭১বার্তা নাগেশ্বরীতে অবৈধভাবে টিসিবির পণ্য বিক্রির সময় ৭ বস্তা ডাল আটক> ৭১বার্তা

স্কুল ব্যাগে ১৫ কেজি গাঁজা- ৭১বার্তা

আমজাদ হোসেন:
  • আপডেট সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ১৯৪ বার পঠিত

ঢাকাগামী হানিফ পরিবহন তল্লাশি করে ১৫ কেজি গাঁজাসহ বাসের ড্রাইভারসহ দুইজনকে গ্রেফতার করেছে রংপুর জেলার কাউনিয়া পুলিশ। 

শনিবার (১৯ আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম।

গ্রেফতাররা হলেন নোয়াখালীর সোনাইমুড়ী থানার নাটেশ্বর বাংটি হাজিপাড়া এলাকার মৃত আকবর আলীর ছেলে তাজুল ইসলাম ও কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার নিলুর খামার এলাকার মৃত শাহাজাহান আলীর ছেলে শহিদুল ইসলাম।

প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে কাউনিয়া থানার নিজপাড়া এলাকায় সরকার গ্লাস অ্যান্ড থাই এ্যালুমিনিয়ার দোকানের সামনে রংপুর-কুড়িগ্রামগামী মহাসড়কের ওপর ১টার সময় ঢাকাগামী হানিফ পরিবহনে (বাস) তল্লাশি চালায় পুলিশ।

এসময় বাসের ড্রাইভারের পাশে থাকা দুইটি স্কুল ব্যাগের ভিতর থেকে পলিথিন ও প্লাস্টিকের দুইটি প্যাকেট থেকে ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। সেই সঙ্গে ২টি মোবাইল ফোন, ড্রাইভিং লাইসেন্স ১টি, হানিফ এন্টার প্রাইজের পরিচয়পত্র জব্দ করে পুলিশ।

রংপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম ৭১ বার্তাকে জানান, এ ঘটনায় কাউনিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতার ২জনকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। সম্পাদনা – মোস্তাফিজার বাবলু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com