শনিবার, ১১ মে ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
Title :
হাতীবান্ধায় অবৈধভাবে গাছ কাটার অভিযোগ> ৭১বার্তা বেরোবিতে ‘সি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত>৭১বার্তা এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি> ৭১বার্তা মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে বিচারের হুমকি দেওয়া সেই প্রার্থী হেরেছেন  > ৭১বার্তা নাগেশ্বরীতে অবৈধভাবে টিসিবির পণ্য বিক্রির সময় ৭ বস্তা ডাল আটক> ৭১বার্তা কুড়িগ্রামে সরকারিভাবে ধান, চাল, গম ক্রয়ের উদ্বোধন> ৭১বার্তা সুন্দরগঞ্জে ভর্তুকি মূল্যে হারভেস্টার বিতরণ> ৭১বার্তা রংপুরে সর্বজনীন পেনশন স্কীমের হেল্প ডেস্কের উদ্বোধন > ৭১বার্তা ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযানে বাধা, ইউপি সদস্যসহ গ্রেফতার ২> ৭১বার্তা নির্বাচনে অংশ নিতে রংপুরে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ> ৭১বার্তা

গাজীপুর সিটি কর্পোরেশন,জাইকা কর্তৃক উন্নয়ন প্রকল্পের সভাপতি নির্বাচিত হলেন কাউন্সিলর মনির মন্ডল- ৭১বার্তা

মোহাম্মদ সিদ্দিকীঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৯ বার পঠিত

 

গাজিপুর সিটি কর্পোরেশনের জাইকা কর্তৃক গৃহীত উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত করেছেন গাজীপুর সিটি কর্পোরেশন।

গত রবিবার ৩ ডিসেম্বর ২০২৩ তারিখের গাজীপুর সিটি কর্পোরেশন এর সচিব মো: আব্দুল হান্নান(উপ-সচিব,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার) এর স্বাক্ষরিত অফিস আদেশের ৪৬.১৯.০০০০.০০৪.৯৯,১৮৮.২২-৮২২ স্মারক আদেশে উল্লেখ করা হয়, স্থানীয় সরকার (সিটি কর্পোরেশন) আইন, ২০০৯ এর ৫০ ও ৫০(২) ধারার বিধান অনুযায়ী এবং ২৫.০৯.২০২৩খ্রি. তারিখের সিটি কর্পোরেশনের তৃতীয় পরিষদের প্রথম কর্পোরেশন সভার ১১নং ক্রমিকের সিদ্ধান্তের আলোকে গাজীপুর সিটি কর্পোরেশনের বিভিন্ন বিভাগ ও শাখার কার্যাবলী সুষ্ঠুভাবে ও সুচারুভাবে পরিচালনার জন্য এবং জনস্বার্থে ও মাননীয় মেয়র মহোদয়ের সম্মতিক্রমে নিম্নরূপভাবে স্থায়ী কমিটিসমূহ গঠন করা হয়। অফিস আদেশে উল্লেখ করা হয় গাজীপুর সিটি কর্পোরেশনের জাইকা কর্তৃক গৃহীত উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি পদে গাজীপুর সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর আলহাজ্ব মো: মনির হোসেন মন্ডলকে নির্বাচিত করা হয়। জাইকা কর্তৃক গৃহীত উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন বিষয়ক স্থায়ী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন, সভাপতি পদে ২নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মোঃ মনির হোসেন মন্ডল। সদস্যরা হলেন ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আবুল হোসেন,সংরক্ষিত নারী কাউন্সিলর (৭) মোছা: রিনা সুলতানা, ৩২নং ওয়ার্ড কাউন্সিলর মো: রফিকুল ইসলাম, সংরক্ষিত নারী (৯) কাউন্সিলর মোছা: নাসেরা সুলতানা বেবী।

গাজীপুর সিটি কর্পোরেশন এর বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি পদে ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মনিরুজ্জামান এবং সদস্যরা হচ্ছেন, গাজীপুর সিটি কর্পোরেশন এর মেয়র (পদাধিকার বলে সদস্য) ৩০নং ওয়ার্ডের কাউন্সিলর মো: আনোয়ার হোসেন সরকার, ৩৯নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাসুদুল হাসান বিল্লাল, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মজিবুর রহমান, সংরক্ষিত (১১) মহিলা কাউন্সিলর মোসাঃ সালেমা খাতুন, ৪০নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নজরুল ইসলাম তিকি, ৫২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জাহাঙ্গীর হোসেন, ২নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মোঃ মনির হোসেন মন্ডল, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহবুবুর রশিদ খান শিপু।

এ বিষয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের জাইকা কর্তৃক গৃহীত উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও বর্জ্য ব্যবস্থাপনা বিষয়ক স্থায়ী কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় আলহাজ্ব মো : মনির হোসেন মন্ডল এ প্রতিবেদককে বলেন, আমাকে সভাপতি ও সদস্য পদে নির্বাচিত করায় গাজীপুর সিটি কর্পোরেশন এর মাননীয় মেয়র মোছা: জায়েদা খাতুন ও মাননীয় মেয়রের উপদেষ্টা আলহাজ্ব এডভোকেট জাহাঙ্গীর আলম মহোদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি সকলের নিকট দোয়া কামনা করছি, আমি যেন আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com