মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
Title :
কুড়িগ্রামে সরকারিভাবে ধান, চাল, গম ক্রয়ের উদ্বোধন> ৭১বার্তা সুন্দরগঞ্জে ভর্তুকি মূল্যে হারভেস্টার বিতরণ> ৭১বার্তা রংপুরে সর্বজনীন পেনশন স্কীমের হেল্প ডেস্কের উদ্বোধন > ৭১বার্তা ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযানে বাধা, ইউপি সদস্যসহ গ্রেফতার ২> ৭১বার্তা নির্বাচনে অংশ নিতে রংপুরে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ> ৭১বার্তা কুড়িগ্রামে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে দিনমজুরের মৃত্যু> ৭১বার্তা বহ্মপুত্র নদীর ভাঙ্গন রোধকল্পে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন> ৭১বার্তা কুড়িগ্রামে জোরপূর্বক কবরস্থান নির্মাণ নিয়ে অমানবিক নির্যাতনের অভিযোগ> ৭১বার্তা বিশ্ব শ্রমিক দিবসে বন্ধ থাকবে সোনাগাছি যৌনপল্লী> ৭১বার্তা নিখোঁজ পুত্রের সন্ধান পেতে থানায় জিডি> ৭১বার্তা

লালমনিরহাট-১ আসনঃ নৌকা ও ঈগলের সমর্থকদের সংঘর্ষ, আহত ৮জন- ৭১বার্তা

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাটঃ
  • আপডেট সময় : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

 

লালমনিরহাট-১ (হাতীবান্ধা-পাটগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা ও নির্বাচনী অফিস ভাঙচুরের ঘটনা ঘটছে। এতে ৮ জন আহত হয়েছেন। গতকাল রোববার (২৪ ডিসেম্বর) রাতে হাতীবান্ধা উপজেলার দোয়ানী ও মিলনবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গতকাল রাতে হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের দোয়ানী সাধুর বাজার এলাকায় স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমানের সমর্থকরা একটি মিছিল বের করে। এসময় নৌকার সমর্থকরা হামলা চালায়। পরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করে। একই উপজেলার মিলন বাজার এলাকায় স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর করে সমর্থকদের মারধরের অভিযোগ উঠেছে। উভয় ঘটনায় ৮ জন আহত হন। আহতদের হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- সাজ্জাদ হোসেন (২১), মনির (২০),  বাদল মিয়া (৩৮), রমজান আলী (৩২), আল আমিন (১৮), বিপ্লব হোসেন (১৯), অর্ণব (২৪), মাছুম হোসেন (২৮)।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আতাউর রহমান প্রধান বলেন, ঈগল পাখি মার্কার জনপ্রিয়তা দেখে আমাদের নির্বাচনী অফিস ভাঙচুর এবং আমাদের সমর্থকদের মারধর করছেন নৌকার সমর্থকরা। এ বিষয়ে আমরা অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

হাতীবান্ধা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা আনোয়ারুল হক বলেন, আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অনাকাঙ্ক্ষিতভাবে একটি মিছিলে হাতাহাতি ও কিছু পোস্টার ছিঁড়ে ফেলা হয়। পরে ঘটনাস্থলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আমি উপস্থিত হই। বর্তমান পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com