রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
Title :
কুড়িগ্রামে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত>৭১বার্তা বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক> ৭১বার্তা কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা

গৌরনদীতে বোমা অপসারণ, পুলিশসহ ৩জন আহত-৭১বার্তা

শামীম মীর, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭১ বার পঠিত

 

বরিশাল জেলার গৌরনদীতে পরিত্যক্ত বোমা অপসারণ করতে গিয়ে পুলিশের দুই সদস্যসহ তিনজন আহত হয়েছে।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে গৌরনদী উপজেলার বড় কসবা এলাকার মৃত রাজু হাওলাদারের ছেলে মাসুম হাওলাদারের বাড়িতে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- মাসুম হাওলাদার (৪০), গৌরনদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন, কনস্টেবল মো. মিজান। তাদের প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে দুই পুলিশ সদস্যকে বরিশাল পুলিশ হাসপাতালে ও মাসুম হাওলাদারকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গৌরনদী মডেল থানা ওসি তদন্ত মোঃ মাজারুল ইসলাম জানান, উপজেলার বড় কসবা গ্রামের মাসুম হাওলাদারের বাড়ির বাথরুমে ব্যাগভর্তি বোমা রেখে যায় কে বা কারা। মঙ্গলবার সকালে গৃহকর্তা মাসুম হাওলাদার বাথরুমে গিয়ে ব্যাগ দেখতে পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেন। খবর পেয়ে পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থলে পৌঁছে বোমা অপসারণের কাজ শুরু করেন।

ব্যাগভর্তি ৬ থেকে ৭টি বোমা উদ্ধার করে পানির বালতিতে রাখতে গেলে বিকট শব্দে বোমা বিস্ফোরিত হয়ে বালতি উড়ে যায়। এ সময় বোমার স্প্রিন্টারের আঘাতে গৌরনদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. কামাল হোসেন, কনস্টেবল মো. মিজান ও বাড়ির মালিক মাসুম হাওলাদার মারাত্মকভাবে জখম হন।

খবর পেয়ে আরও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাবাসীর সহায়তায় আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশ ঘটনাস্থল থেকে বোমায় মোড়ানো লাল কালো টেপ, জারের কাঠি, লোহার পাতসহ বোমা তৈরির উপকরণ উদ্ধার করেছে। কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com