সোমবার, ১৩ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন
Title :
বেরোবিতে সাইবার ক্রাইম ও মাদকাসক্ত রোধে সেমিনার অনুষ্ঠিত> ৭১বার্তা বেরোবি’র গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগীয় প্রধানের দায়িত্বে ডিন> ৭১বার্তা কুড়িগ্রামে স্বাস্থ্য অধিকার ফোরামের পরিকল্পনা সভা অনুষ্ঠিত > ৭১বার্তা রংপুরে শ্যামাসুন্দরী খালের পরিষ্কার-পরিচ্ছন্ন কাজের উদ্বোধন > ৭১বার্তা লালমনিরহাটে শ্লীলতাহানির লজ্জা ও যন্ত্রনায় কাতরাচ্ছেন স্কুল শিক্ষিকা> ৭১বার্তা হাতীবান্ধায় অবৈধভাবে গাছ কাটার অভিযোগ> ৭১বার্তা বেরোবিতে ‘সি’ ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত>৭১বার্তা এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি> ৭১বার্তা মুক্তিযোদ্ধাকে গাছে বেঁধে বিচারের হুমকি দেওয়া সেই প্রার্থী হেরেছেন  > ৭১বার্তা নাগেশ্বরীতে অবৈধভাবে টিসিবির পণ্য বিক্রির সময় ৭ বস্তা ডাল আটক> ৭১বার্তা

ফেনসিডিল সহ ছাত্রলীগ নেতা আটক- ৭১বার্তা

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাটঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১৭ বার পঠিত

 

লালমনিরহাটের হাতীবান্ধায় নীলফামারী জেলার  জলঢাকা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজন(২৬) কে তিন বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশের একটি টহল দল।

মঙ্গলবার রাতে উপজেলার সিঙ্গিমারী এলাকা থেকে তাকে আটক করা তাকে। পরে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে গ্রেফতার  দেখানো হয়েছে। আটক রাজন জলঢাকা উপজেলার কলেজ পাড়া এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে।

হাতীবান্ধা থানার পুলিশ পরিদর্শক সামসুল ইসলাম জানান , মঙ্গলবার সন্ধ্যার দিকে মোটরসাইকেলে করে দুইজন সিঙ্গিমারী সীমান্ত এলাকা থেকে মিলন বাজারের দিকে যাচ্ছিলো। এসময় পুলিশ সদস্যরা তাদের গতিরোধ করে বিশেষ কায়দায় লুকানো ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে ও দুই জনকে আটক করে।

জলঢাকা উপজেলা ছাত্রলীগের সভাপতি হাদিউজ্জামান বলেন, ছাত্রলীগ নেতা মাদকসহ আটকের ঘটনাটি আমি শুনেছি। আমরা সব সময় মাদকের বিরুদ্ধে। ঘটনা সত্য হলে অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ফেনসিডিলসহ ছাত্রলীগ নেতা আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com