শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
Title :
কুড়িগ্রামে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত>৭১বার্তা বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক> ৭১বার্তা কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা

আটঘরিয়ায় বীরমুক্তিযোদ্ধার মৃত্যু, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন> ৭১বার্তা

ইব্রাহীম খলীল, আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি:
  • আপডেট সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৬৩ বার পঠিত

পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল প্রামানিক মারা গেছেন।

জানাগেছে, ১৫ই মার্চ ২০২৪ শুক্রবার সন্ধ্যা ৬ টার সময় পাবনা সদর হাসপাতালে-চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণোগ্রাহী রেখেযান। শনিবার(১৬ মার্চ-২০২৪)
সকাল ১০ ঘটিকায় শ্রীকান্তপুর রামনগর কন্দকপুর কবর স্থান সংলগ্ন ঈদগাহমাঠ ময়দানে নামাজের জানাজা ও রাষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন সম্পূর্ণ করা হয়।

আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার নাহারুল ইসলাম এর উপস্থিতিতে ওসি হাদিউল ইসলাম এর নেতৃত্বে পুলিশ সদস্যরা গার্ডঅব অনার প্রদান করেন।

এসময় আটঘরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল ইসলাম,
বীর মুক্তিযোদ্ধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com