রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
Title :
কুড়িগ্রামে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত>৭১বার্তা বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক> ৭১বার্তা কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা

র‍্যাব-১৩’র আয়োজনে রংপুরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত> ৭১বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১২৩ বার পঠিত

 

র‍্যাব-১৩ রংপুর এর আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার (১৭ মার্চ) মহানগরীর রেল স্টেশন এলাকার প্রায় ২০০ ভাসমান দুস্থ ও অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এছাড়াও মহানগরীর উত্তম বানিয়াপাড়া এলাকার মদিনাতুল উলুম নূরানী ও হাফিজিয়া এতিমখানা মাদ্রাসায় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের স্মরণে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মদিনাতুল উলুম নূরানী ও হাফিজিয়া এতিমখানা মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে নিয়ে ইফতার করেন, র‍্যাব-১৩ রংপুর এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম।

এ সময় তিনি মাদ্রাসার শিক্ষার্থীদের সাথে
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মদিন ও জাতীয় শিশু দিবসের বিস্তারিত তুলে ধরে আলোচনা করেন। তিনি বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ আগামী প্রজন্মের জন্য অনুকরণীয়। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে একজন সৎ নাগরিক হিসেবে দেশের উন্নয়ন অগ্রযাত্রায় সম্পৃক্ত হতে সকলের প্রতি আহ্বান জানান।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, র‍্যাব-১৩’র উপ-অধিনায়ক ওমর ফারুক, সিনিয়র সহকারী পুলিশ সুপার এডজুটেন্ট অফিসার গোলাম মোর্তুজা, ফ্লাইট লেফটেন্যান্ট স্কোয়াড্রন লীডার উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদসহ র‍্যাবের বিভিন্ন পদবীর কর্মকর্তা বৃন্দ।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com