শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
Title :
কুড়িগ্রামে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত>৭১বার্তা বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক> ৭১বার্তা কুড়িগ্রামে আবিষ্কৃত টেলিস্কোপ দেখতে মানুষের ভিড়> ৭১বার্তা লিবিয়াতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত> ৭১বার্তা কুড়িগ্রামে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু> ৭১বার্তা ফুলবাড়ীতে অবহিতকরণ কর্মশালা> ৭১বার্তা চিলমারীর ব্রহ্মপুত্রের তীরে অষ্টমী স্নানে লাখো হিন্দু সম্প্রদায়ের ঢল > ৭১বার্তা বাস-পিকআপে সংঘর্ষে ফরিদপুরে ১১জন নিহত> ৭১বার্তা লিবিয়াতে বৈশাখী উৎসব পালিত > ৭১বার্তা লঞ্চের ধাক্কায় সদরঘাটে পাঁচ জনের মৃত্যু > ৭১বার্তা

উলিপুরে পিটিয়ে হত্যার অভিযোগে দুইজন গ্রেফতার > ৭১বার্তা

রুহুল আমিন রুকু,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ১০২ বার পঠিত

 

কুড়িগ্রামের উলিপুরে তুচ্ছ ঘটনায় ইউসুফ আলী (৬৮) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী থানায় মামলা করলে পুলিশ দুই জনকে আটক করেন। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার (২৮ মার্চ) উপজেলার কাজীপাড়া এলাকায়। উলিপুর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার দলদলিয়া ইউনিয়নের কাজীপাড়া এলাকার ইউসুফ আলী ও তার স্ত্রী ফাতেমা বেগম (৪৯) প্রতিবেশি এক নাতনির (২০) সাথে মাঝে মধ্যেই ইয়ার্কি-মশকরা করতেন। এই সুবাদে ইউসুফ আলী বুধবার দুপুরে ওই নাতনির বাড়ি সংলগ্ন এলাকায় নাতনিকে একা পেয়ে ইয়ার্কি-মশকরা করে হাসি ঠাট্টা করতে থাকেন।

 

এ ঘটনা দুর থেকে দেখে মেয়ের পিতা মশিয়ার রহমান (৫৫) ক্ষুব্ধ হয়ে ঘটনাস্থলে এসে ইউসুফ আলীকে গালিগালাজ করে টেনে হিছড়ে তাদের বাড়িতে নিয়ে গিয়ে এলোপাথারী মারপিট করে রক্তাক্ত জখম করেন। পরে খবর পেয়ে ইউসুফ আলীর পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে পল্লী চিকিৎসকের মাধ্যমে প্রাথমিক চিকিৎসা করান। বাড়িতে চিকিৎসাধীন থাকা অবস্থায় বৃহস্পতিবার (২৮ মার্চ) ভোর রাতে ইউসুফ আলীর মৃত্যু হয়।

এ ঘটনায় ইউসুফ আলীর স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে মশিয়ার রহমানসহ ৩ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে মশিয়ার রহমান ও তার স্ত্রী লাইলী বেগমকে (৪৩) আটক করেন। উলিপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) গোলাম মর্তুজা বলেন, বৃদ্ধকে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা হলে দু’জনকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম জানান, এ ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। আরো কেউ জড়িত আছে কি না, তা তদন্ত করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com