শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
Title :
নির্বাচনে অংশ নিতে রংপুরে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ> ৭১বার্তা কুড়িগ্রামে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে দিনমজুরের মৃত্যু> ৭১বার্তা বহ্মপুত্র নদীর ভাঙ্গন রোধকল্পে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন> ৭১বার্তা কুড়িগ্রামে জোরপূর্বক কবরস্থান নির্মাণ নিয়ে অমানবিক নির্যাতনের অভিযোগ> ৭১বার্তা বিশ্ব শ্রমিক দিবসে বন্ধ থাকবে সোনাগাছি যৌনপল্লী> ৭১বার্তা নিখোঁজ পুত্রের সন্ধান পেতে থানায় জিডি> ৭১বার্তা পেঁয়াজ বিক্রি করতে এসে সন্ত্রাসী হামলার শিকার ২ কৃষক> ৭১বার্তা উলিপুরে চাষকৃত জমির ধান কর্তনের অভিযোগ > ৭১বার্তা বৃষ্টির আশায় কুড়িগ্রামে ব্যাঙের বিয়ে> ৭১বার্তা কুড়িগ্রামে বিভিন্ন স্থানে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ ও দোয়া অনুষ্ঠিত>৭১বার্তা

ইউজিসির নবনিযুক্ত সদস্য প্রফেসর হাসিনা খানকে বেরোবি উপাচার্যের অভিনন্দন- ৭১বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৩৪ বার পঠিত

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) পূর্ণকালীন সদস্য হিসেবে নিয়োগ পাওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অবসরপ্রাপ্ত শিক্ষক প্রফেসর ড. হাসিনা খানকে অভিনন্দন জানিয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। এক অভিনন্দন বার্তায় বেরোবি উপাচার্য বলেন, বিশিষ্ট গবেষক প্রফেসর ড. হাসিনা খান তাঁর মেধা, প্রজ্ঞা ও অভিজ্ঞতা দিয়ে দেশের উচ্চশিক্ষার বিস্তার ও গুণগত মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবেন। প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ ইউজিসির সদ্য নিয়োগপ্রাপ্ত সদস্যের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনা করেন।

উল্লেখ্য, ০৫ সেপ্টেম্বর ২০২৩ শিক্ষা মন্ত্রণালয় বিশিষ্ট গবেষক প্রফেসর ড. হাসিনা খানকে ইউজিসির পূর্ণকালীন সদস্য হিসেবে চার বছরের জন্য নিয়োগ প্রদান করে। তিনি ০৭ সেপ্টেম্বর ২০২৩ আনুষ্ঠানিকভাবে এই পদে যোগদান করেন। স্বাধীনতা পদকপ্রাপ্ত এ বিজ্ঞানী ইলিশ মাছের জিন রহস্য ও পাটের জিন বিন্যাস আবিষ্কারের সঙ্গে সরাসরি যুক্ত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com