রবিবার, ০৫ মে ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
Title :
রংপুরে সর্বজনীন পেনশন স্কীমের হেল্প ডেস্কের উদ্বোধন > ৭১বার্তা ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযানে বাধা, ইউপি সদস্যসহ গ্রেফতার ২> ৭১বার্তা নির্বাচনে অংশ নিতে রংপুরে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ> ৭১বার্তা কুড়িগ্রামে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে দিনমজুরের মৃত্যু> ৭১বার্তা বহ্মপুত্র নদীর ভাঙ্গন রোধকল্পে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন> ৭১বার্তা কুড়িগ্রামে জোরপূর্বক কবরস্থান নির্মাণ নিয়ে অমানবিক নির্যাতনের অভিযোগ> ৭১বার্তা বিশ্ব শ্রমিক দিবসে বন্ধ থাকবে সোনাগাছি যৌনপল্লী> ৭১বার্তা নিখোঁজ পুত্রের সন্ধান পেতে থানায় জিডি> ৭১বার্তা পেঁয়াজ বিক্রি করতে এসে সন্ত্রাসী হামলার শিকার ২ কৃষক> ৭১বার্তা উলিপুরে চাষকৃত জমির ধান কর্তনের অভিযোগ > ৭১বার্তা

ফুলবাড়িতে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন- ৭১বার্তা

মোস্তাফিজার বাবলু
  • আপডেট সময় : শনিবার, ৭ অক্টোবর, ২০২৩
  • ২৬০ বার পঠিত

কুড়িগ্রামের ফুলবাড়িতে ইউপি সদস্য সহ-তার পরিবারের নামে কোন রকম পুলিশি তদন্ত ছাড়া মিথ্যা মামলা রেকর্ড করার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন।

পুলিশি তদন্ত ছাড়া মিথ্যা ও বানোয়াট মামলা রুজুর প্রতিবাদে ০৭(অক্টোবর) শনিবার সকাল ১০টায় উপজেলার খড়িবাড়ি বাজারে দুই শতাধিক লোক উপস্থিত হয়ে এ মানববন্ধন করেন।মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তারা এই মিথ্যা মামলা রুজুর বিরুদ্ধে প্রতিবাদ জানান। এসময় বক্তব্য রাখেন মোঃ বুলবুল শেখ, আব্দুল আতিজ, মাহাবুবুর রহমান, রতিকান্ত রায় সহ-আরো অনেকে।

ফুলবাড়ী থানার মামলার এজহার সূত্রে জানা যায়,৫ই (অক্টোবর) পারিবারিক কলহের জেরে প্রতিহিংসার বসবর্তি হয়ে প্রতিবেশী আব্দুল জলিল বাদী হয়ে নির্বাচিত ইউপি সদস্য মোঃ মমিনুল ইসলাম সহ তার পরিবারের নামে একটি মিথ্যা ও বানোয়াট মামলা দায়ের করেন। যেটি কিনা কোনরকম পুলিশি তদন্ত ছাড়া মামলাটি রুজু করা হয়েছে বলে মমিনুল ইসলাম ও তার পরিবারের দাবি।

মামলা তদন্তকারী অফিসার এসআই মোত্তাকিন
জানান, মামলাটি রুজু করার পর তদন্তের দায়িত্ব আমাকে দিয়েছে তদন্ত করার করার পর রিপোর্ট দাখিল করবো।

এব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণকৃষ্ণ দেবনাথ জানান,উভয় পক্ষের মামলা হয়েছে তদন্ত সাপেক্ষে রিপোর্ট দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com