সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
Title :
রংপুরে সর্বজনীন পেনশন স্কীমের হেল্প ডেস্কের উদ্বোধন > ৭১বার্তা ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযানে বাধা, ইউপি সদস্যসহ গ্রেফতার ২> ৭১বার্তা নির্বাচনে অংশ নিতে রংপুরে ইউপি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ> ৭১বার্তা কুড়িগ্রামে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোকে দিনমজুরের মৃত্যু> ৭১বার্তা বহ্মপুত্র নদীর ভাঙ্গন রোধকল্পে ড্রেজিং প্রকল্পের উদ্বোধন> ৭১বার্তা কুড়িগ্রামে জোরপূর্বক কবরস্থান নির্মাণ নিয়ে অমানবিক নির্যাতনের অভিযোগ> ৭১বার্তা বিশ্ব শ্রমিক দিবসে বন্ধ থাকবে সোনাগাছি যৌনপল্লী> ৭১বার্তা নিখোঁজ পুত্রের সন্ধান পেতে থানায় জিডি> ৭১বার্তা পেঁয়াজ বিক্রি করতে এসে সন্ত্রাসী হামলার শিকার ২ কৃষক> ৭১বার্তা উলিপুরে চাষকৃত জমির ধান কর্তনের অভিযোগ > ৭১বার্তা

হাতীবান্ধায় বীর মুক্তিযোদ্ধার কন্যাকে যৌতুকের জন্য মারধরের অভিযোগ> ৭১বার্তা 

কাজী আসাদুজ্জামান খোকন, লালমনিরহাটঃ
  • আপডেট সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৭৩ বার পঠিত

 

লালমনিরহাটের হাতীবান্ধায় যৌতুকের টাকার দাবিতে বীর মুক্তিযোদ্ধার কন্যাকে বাজারে জনসম্মুখে মারধরের অভিযোগ উঠেছে পাষন্ড স্বামী একরামুল ও তার ভাইয়ের বিরুদ্ধে। 

রবিবার (৩১ মার্চ) বিকেলে উপজেলার মেডিকেল মোড় এলাকায় নিজের কাপড়ের দোকানে স্ত্রী মৌসুমি খাতুনকে বাবার বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে মারধর করেন স্বামী একরামুল ও তার বড় ভাই এবং দোকানের মহিলা কর্মচারী। এ ঘটনায় স্ত্রী মৌসুমি খাতুন বাদী হয়ে অজ্ঞাত একজন সহ ৩ জনের নামে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলেন, পশ্চিম বেজগ্রাম ৭ নং ওয়ার্ডের মৃত ইয়াকুব আলীর পুত্র একরামুল (৩০) ও এনামুল (৪০) এবং একরামুলের দোকানের অজ্ঞাত একজন মহিলা কর্মচারী।

অভিযোগ সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা মহরম আলীর মেয়ে মৌসুমির সাথে অভিযুক্ত একরামুলের ৮ বছর পূর্বে বিয়ে হয় এবং তাদের সংসারে ৫ বছরেে একটি কন্যা সন্তান আছে। বিয়ের সময় একরামুলের পরিবার ৮ লক্ষ টাকা যৌতুক দাবি করেন। মেয়ের সুখের কথা চিন্তা করে বীর মুক্তিযোদ্ধা পিতা বিভিন্ন সময়ে জামাইকে ৬ লক্ষ টাকা দেন কিন্তু আরও দুই লক্ষ টাকার দাবিতে বিভিন্ন সময় স্ত্রী মৌসুমিকে বাবার বাড়িতে পাঠাতেন। অসহায় বাবা টাকার ব্যবস্থা করতে না পারায় প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করতেন পাষন্ড স্বামী একরামুল। এমতাবস্থায় যৌতুকের ২ লক্ষ টাকা ছাড়া বাড়িতে না উঠার শর্তে ৫ মাস পূর্বে সন্তান সহ স্ত্রী কে বাবার বাড়ি পাঠিয়ে দেন তিনি। গত ৩১ মার্চ বিকেলে স্ত্রী মৌসুমি কে ফোন করে বাবার বাড়ি থেকে তার হাতীবান্ধা মেডিকেল মোরস্থ কাপড়ের দোকানে ডেকে এনে যৌতুকের টাকা চায় কিন্তু মৌসুমি  বাবার অপারগতার কথা প্রকাশ করলে তার স্বামীর ভাই ও দোকানের মহিলা কর্মচারীর উস্কানিতে একরামুল ক্ষিপ্ত হয়ে বাজারে জনসম্মুখে শাশুড়ি ও ৫ বছরের সন্তানের সামনে স্ত্রী মৌসুমি কে চর থাপ্পড় সহ এলোপাথাড়ি প্রহার করে আহত করে। মৌসুমির আত্মচিৎকারে বাজারের লোকজন তাকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, একটি অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো কিছু জনপ্রিয় সংবাদ
© All rights reserved © 2023 71barta.com
Design & Development BY Hostitbd.Com